শায়েস্তাগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

মো. মামুন চৌধুরী, হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

মঙ্গলবার সকালে বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বেলুন ও পায়রা উড়িয়ে এর উদ্বোধন করা হয়। বেলুন ওড়ান উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার ও পায়রা ওড়ান উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, থানা প্রশাসন, পৌর পরিষদ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার, পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজিজুল হাছান চৌধুরী শাহীন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল আলী, হপবিস সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ মোতাহার হোসেন, থানার ওসি (তদন্ত) আল মামুন, আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ সরদার, জহুর চান বিবি মহিলা কলেজের অধ্যক্ষ শামীমা আক্তার, প্রধান শিক্ষক আবিদুর রহমান, প্রেসক্লাব সভাপতি আসম আফজল আলী, সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন প্রমুখ।

Print Friendly, PDF & Email

Related Posts