দুস্থদের ঘরে চাল পৌঁছে দিচ্ছেন দুমকি উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

কাজী দুলাল, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম এড়াতে হত-দরিদ্রের মাঝে ৩০ কেজি ভিজিডি ও ভিজিএফ’র চাল দরিদ্র মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন দুমকি উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন-অর-রশীদ হাওলাদার ও উপজেলা নির্বাহী অফিসার শঙ্কর কুমার বিশ্বাস।

শুক্রবার সকাল থেকে উপজেলার লেবুখালী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে দুস্থদের ঘরে ঘরে এ চাল পৌঁছে দেয়ার কার্যক্রম শুরু করেন তারা।

এছাড়া একই সময়ে ইউপি সদস্যদের মাধ্যমে উপজেলার পাঁচটি ইউনিয়নের সবগুলো ওয়ার্ডে হতদরিদ্র পরিবারগুলোর কাছে চাল পাঠিয়ে দেয়া হয়।

এদিকে ঘরে বসে চাল পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান সুবিধাভোগীরা। এসময় তারা দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা জানান।

এবিষয়ে জানতে চাইলে দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা শঙ্কর কুমার বিশ্বাস বলেন, আমাদের উপজেলা চেয়ারম্যান মহোদয়সহ আমরা উদ্যোগ নিয়েছি করোনা প্রতিরোধে আমরা দুস্থদের ঘরে ঘরে সেবা পৌঁছে দেব।

দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন-অর-রশীদ হাওলাদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মানুষকে যাতে ঘর থেকে বের না হতে হয় সেজন্য বঙ্গবন্ধু কন্যার দেয়া সকল সাহায্য সামগ্রী আমরা গরীব ও দুস্থদের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি এবং পৌছে দেয়ার ব্যবস্থা করেছি।

Print Friendly, PDF & Email

Related Posts