রাজধানীতে পুলিশ-র‌্যাব-সেনা সদস্যদের যৌথ টহল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বিদেশফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত ও সাধারণ মানুষকে ঘরে রাখতে সচেতনতামূলক যৌথ রোবাস্ট পেট্রোল করেছে পুলিশ-র‌্যাব ও সেনা সদস্যরা। এসময় তারা রাজধানীর বেশ কয়েকটি এলাকায় কার্যক্রম চালান।

শুক্রবার (২৭ মার্চ) বিকেলে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) কার্যালয় থেকে শুরু হওয়া এ যৌথ টহল শ্যামলী, মোহাম্মদপুর, মানিক মিয়া অ্যাভিনিউ, হাতিরঝিল, শেরেবাংলা নগর হয়ে তেজগাঁও ডিসি অফিসে এসে শেষ হয়। পুলিশ-র‌্যাবের মোটরসাইকেল এ রোবাস্ট পেট্রোলিংয়ের সামনে থেকে নেতৃত্ব দেয়। সঙ্গে তিন বাহিনীর প্রায় শতাধিক গাড়ি এসময় অংশ নেয়।

এসময় মাইকে সাধারণ মানুষকে ঘরে থাকতে, বিদেশফেরতদের কোয়ারেন্টিন নিশ্চিতের আহ্বানসহ বিভিন্ন সচেতনতার আহ্বান জানানো হয়।

ডিএমপির পক্ষ থেকে টহলের নেতৃত্ব দেন তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব বিজয় তালুকদার, র‌্যাবের নেতৃত্বে ছিলেন এসপি মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী এবং আর্মড ফোর্সেসের পক্ষ থেকে নেতৃত্ব দেন মেজর মোহাদ্দেস।

ডিসি বিপ্লব বিজয় তালুকদার বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী তেজগাঁও বিভাগ থেকে র‌্যাব, আর্মড ফোর্সেস ও পুলিশ মিলে যৌথ টহলের আয়োজন করা হয়েছে। আমরা মানুষকে সচেতন করছি। আতঙ্কিত হওয়ার কিছু নেই। আপনারা ঘরে থাকুন নিরাপদে থাকুন। আর সামাজিক দূরত্ব বজায় রেখে চলুন।

Print Friendly, PDF & Email

Related Posts