ধামরাইয়ে দূরত্ব বজায় রাখতে দোকানের সামনে বৃত্ত

মো. রাসেল হোসেন: ধামরাইয়ে পরস্পরের সংস্পর্শে করোনাভাইরাস যাতে ছড়াতে না পারে সে লক্ষ্যে কেনাকাটার সময় পরস্পরের সঙ্গে তিনফুট পর্যন্ত দূরত্ব বজায় রাখতে বিভিন্ন দোকানের সামনে বৃত্ত এঁকে দিয়েছে ধামরাই থানা পুলিশ ।

শনিবার (২৮মার্চ) দুপুরে ধামরাই পৌর শহরের বাজার এলাকায় কয়েকটি মুদিমাল ও ওষুধসহ জরুরি সামগ্রী বিক্রয়কারী খোলা থাকা দোকানের সামনে এই বৃত্ত এঁকে দেয় ধামরাই থানার পুলিশ পরিদর্শক অপারেশন মাসুদুর রহমান ।

ধামরাই থানার অফিসার ইনচার্জ ওসি দীপক চন্দ্র সাহার উদ্যোগে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান ধামরাই থানার পুলিশ পরিদর্শক অপারেশন মাসুদুর রহমান।

এব্যাপারে ধামরাই থানার পুলিশ পরিদর্শক অপারেশন মাসুদুর রহমান জানান, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সামাজিক দূরত্ব বজায় রাখার কোন বিকল্প নেই। তাই এই বন্ধের সময় যেসব জরুরি সেবার দোকান পাট খোলা রাখা হচ্ছে, বিশেষ করে ওষুধের দোকান, মুদি দোকান এবং কাঁচা বাজারে মানুষ যাতে পরস্পরের সংস্পর্শে আসতে না পারে এবং কেনা কাটার সময় একজনের থেকে অন্যজনের তিনফুট পর্যন্ত দুরত্ব থাকে তা নিশ্চিত করতে বিভিন্ন দোকানের সামনে গোল বৃত্ত এঁকে দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

Related Posts