বঙ্গবন্ধুর খুনীর ফাঁসি অবিলম্বে কার্যকর করার আহবান

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনী ক্যাপ্টেন (বরখাস্ত) মাজেদ এর ফাঁসি অবিলম্বে কার্যকর করার আহবান জানিয়েছেন বিসিএস মুক্তিযোদ্ধা ও মুজিবনগর অফিসার-কর্মচারী কল্যাণ সমিতির মহাসচিব মোহাম্মদ মুসা।

গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে তিনি এই দাবি জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, ঢাকায় গত ৭ এপ্রিল খুনী মাজেদ গ্রেফতার হওয়ায় প্রজাতন্ত্রে কর্মরত ও অবসরপ্রাপ্ত সকল বীর মুক্তিযোদ্ধা অফিসার ও কর্মচারীরা সমগ্র জাতির সাথে আজ আনন্দে উদ্বেলিত। করোনাভাইরাসের ভয়াবহ ট্রাজেডির মধ্যেও জঘণ্যতম খুনীদের মধ্যে মৃত্যুদন্ডাদেশ প্রাপ্ত এই খুনী ধরা পড়ায় সকল বীর মুক্তিযোদ্ধা অফিসার ও কর্মচারীরা গভীর স্বস্তির নিঃশ্বাস ফেলছে।

জাতির জনকের কন্যার নেতৃত্বে বাঙালী জাতি ও বীর মুক্তিযোদ্ধারা করোনা ভাইরাসের বিরুদ্ধে ’৭১-এর ন্যায় যখন আরেকটি যুদ্ধে লিপ্ত, তখন বঙ্গবন্ধুর আরেক খুনী ধরা পড়ায় রাজধানী ঢাকাসহ দেশব্যাপী বীর মুক্তিযোদ্ধারা ও মহান শহীদ পরিবারের ভাই-বোনেরা মিষ্টি বিতরণ করছে। এই সেই বর্বর খুনীরা, বাংলাদেশের জন্মলগ্নে বাঙালি জাতির প্রাণপ্রিয় জনককে হত্যা করে বাংলাদেশকে এবং বাঙালি জাতিকে এতিম করে দিয়েছিল। জাতির জনকের কন্যা শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বহু বছর পর বাংলাদেশ বিশ্বে মডেল দেশ-এর গৌরব অর্জন করেছে।

বিজ্ঞপ্তিতে তিনি খুনী মাজেদকে অবিলম্বে ফাঁসিতে ঝুঁলিয়ে মৃত্যুদন্ডাদেশ কার্যকর করতে বাংলাদেশের সকল বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে সরকারের প্রতি উদাত্ত আহবান জানান।

Print Friendly, PDF & Email

Related Posts