টাঙ্গাইলে নতুন করে শনাক্ত আরও ৫

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে নতুন করে আরও ৫ জনের দেহে করোনা ভাইরাসের জীবাণু পাওয়া গিয়াছে। এই নিয়ে জেলায় ৭ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হলো। নতুন আক্রান্তের মধ্যে ভূঞাপুরের ৩ জন, মধুপুরে ১ জন এবং নাগরপুরে ১ জন।
টাঙ্গাইলের সিভিল সার্জন ডা: মোহাম্মদ  ওয়াহীদুজ্জামান এই তথ্যটি  নিশ্চিত করেছেন।
ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা ডা. মহিউদ্দিন আহমেদ জানান, রোববার (১২ এপ্রিল) সকালে ৯টি নমুনা পাঠানো হয়। এর মধ্যে ৩টি করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। আক্রান্ত তিনজন গোবিন্দাসী ইউনিয়নের সাফলকুড়া ও জিগাতলা গ্রামের। ওই দুটি গ্রাম লকডাউন ঘোষণা করা হয়েছে।
মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবিনা আক্তার জানান, গতকাল রোববার সকালে ৯টি নমুনা পাঠানো হয়েছিল। তার মধ্যে ১টি করোনা পজেটিভ এসেছে। আক্রান্ত ব্যক্তি উপজেলার অরণখোলা ইউনিয়নের গোবদিয়া গ্রামের বাসিন্দা। এ সময় তিনি জানান, উপসর্গ দেখার পর থেকেই ওই এলাকা লকডাউন করা হয়েছে। এখন লকডাউনের পরিধি বাড়ানো হবে।
নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ রোকনুজ্জামান খান জানান, গত শনিবার (১১ এপ্রিল) ৮টি নমুনা ঢাকায় পাঠানো হয়েছিল। এর মধ্যে ১টি পজেটিভ হয়েছে। আক্রান্ত ব্যক্তি ভাদ্রা ইউনিয়নের খাগুরিয়া গ্রামের বাসিন্দা (২০)। ওই এলাকা লকডাউন করা হয়েছে।
এর আগে জেলার মির্জাপুর ও ঘাটাইলে দুইজন করোনা অাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়। এ কারণে ওই দু’টো এলাকার ১৫০ টি পরিবার লকডাউন করা হয়েছ।
Print Friendly

Related Posts