ধামরাই পৌরশহর লকডাউন 

মো. রাসেল হোসেন: ধামরাইয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নারী স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনায় ধামরাই পৌরশহর এলাকা লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।
এর আগে গতকাল বিকালে ওই নারী স্বাস্থ্যকর্মীর ভাড়া বাসার মহল্লাটি লকডাউন ঘোষণা করা হয়েছিল। পরবর্তীতে সেই সিদ্ধান্ত পাল্টে রাতে পুরো পৌর এলাকা লকডাউনের সিদ্ধান্ত নেয়া হয়।
ধামরাই উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. সামিউল হক এসব তথ্য নিশ্চিত করেন। এসময় তিনি আরও জানান, ওই নারী স্বাস্থ্যকর্মী ধামরাইয়ের পৌর এলাকার গোয়ারিপাড়া বসবাস করেন। দুপুরে ওই নারী স্বাস্থ্যকর্মী আক্রান্তের খবর পাওয়ার পর প্রথমে তার ভাড়া বাড়ির মহল্লা গোয়ারিপাড়া লকডাউন ঘোষণা করা হয়। পরবর্তীতে করোনার সংক্রমন রোধে পুরো পৌর এলাকা লকডাউনের ঘোষণা দেয়া হয়।
নির্বাহী কর্মকর্তা আরও জানান, ওই স্বাস্থ্যকর্মী ছাড়াও ঢাকা জেলা প্রশাসক কার্যালয়ের এক স্টাফ ধামরাইয়ের হাজীপাড়া এলাকার বাসিন্দা। তিনিও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাই ওই ব্যক্তির বাড়ির এলাকা হাজীপুর গ্রামটিও লকডাউন করা হয়েছে।
গত ১৩ তারিখে এই দুজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। গতকাল দুপুরে ঢাকা থেকে পাঠানো ফলাফলে জানানো হয় তারা দুজন করোনায় আক্রান্ত।
Print Friendly, PDF & Email

Related Posts