সাংসদ দুর্জয়ের নির্দেশে বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিল ছাত্রলীগ নেতা

 জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ: সারা বিশ্বের মতো বাংলাদেশেও দিন দিন বেড়েই চলছে আক্রমনাত্মক প্রাণঘাতী করোনা (কোভিড-১৯) ভাইরাসে আক্রান্তের সংখ্যা । যা নিরাময়ে এখনো বের হয়নি কোনো প্রতিষেধক ।
তাই দিনের সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। করোনার এ প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে সরকার নিয়েছে নানা উদ্যোগ।  এর মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সরকারের পক্ষ থেকে লকডাউন ঘোষণা করা হয়েছে। এর ফলে দিনমজুর ও দুস্থ পরিবারগুলো বেশ বিপাকে পড়েছেন।
তাদের সাহায্যার্থে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় তার নির্বাচনী এলাকা  ঘিওর, দৌলতপুর, শিবালয়ে সরকারি ও ব্যক্তিগত তহবিল থেকে দুস্থদের মধ্যে প্রশাসন ও দলীয় নেতা-কর্মীদের দিয়ে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন।
এরই ধারাবাহিকতায় রবিবার (২০ এপ্রিল) সকালে ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নে ত্রাণ বিতরণ করা হয়েছে।
এরমধ্যে ছিল চাল, ডাল, আলু ও সাবান মিশ্রণে একটি করে প্যাকেজ বিতরণ।
স্থানীয় সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়ের নির্দেশে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আব্বাস আকাশের সার্বিক সহযোগিতায় ঘিওর উপজেলা ছাত্রলীগ নেতা মাহমুদ খান পিয়াস তার ব্যক্তিগত তহবিল থেকে অর্ধশত পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন ।
এ সময় মাহমুদ খান পিয়াস বলেন, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় ভাইয়ের নির্দেশে করোনা ভাইরাসে দেশের এই ক্রান্তিলগ্নে ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে পেরে অনেক বেশি ভালো লাগছে।
বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে স্থানীয় আওয়ামী লীগ সহ সকল শ্রেণী পেশার মানুষ।
Print Friendly, PDF & Email

Related Posts