লকডাউন অমান্য করে বাসাইলে, ৩জনকে জরিমানা

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: লকডাউন অমান্য করে টাঙ্গাইলের বাসাইলে প্রবেশের  অপরাধে ৩জনকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শামছুন নাহার স্বপ্না বাসাইল পৌরএলাকা এবং সদর ইউপি’র হান্দুলীপাড়া এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন।
জানা যায়, বাসাইল গোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল কাদেরের স্ত্রী ও ছেলে ঢাকা থেকে গোবিন্দ স্কুল রোডে আবস্থিত তাদের নিজ বাসায় আসেন।পাশ^বর্তী রাস্তা সংলগ্ন হোমিও ডাক্তার মোঃ আজাদের  বাসায়ও তার ছেলে গাজীপুর থেকে নিজ বাসায় ফিরেন।লকডাউন অমান্য করে এলাকায় প্রবেশ করায় আব্দুল কাদেরকে ১০ হাজার এবং হোমিও ডাক্তার মোঃ আজাকে ৫ হাজার  টাকা জরিমানা করা হয়।
এছাড়াও উপজেলার সদর ইউপি’র হান্দুলীপাড়া গ্রামের সাগর সরকার লকডাউন আমান্য করে গাজীপুর থেকে তার বাড়িতে ফেরায় তাকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না বলেন, সরকারী নির্দেশ অমান্য করে তারা বাসাইলে এসেছে। আমরা তাদেরকে অধিক ঝুঁকিপূর্ণ মনে করছি। সংশ্লিষ্ট ৩জনকে জরিমানা করে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে। সকলকে সচেতন করতে এধরনের অভিযান নিয়মিত পরিচালিত হবে।
Print Friendly, PDF & Email

Related Posts