দীপিকার জন্ম কোপেনহেগেনে

বিডিমেট্রোনিউজ ডেস্ক বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।  মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে বর্তমানে হিন্দি সিনেমার প্রথম সারির নায়িকা হয়েছেন। হিমেশ রেশমিয়ার একটি মিউজিক ভিডিওতে দীপিকাকে দেখে ওম শান্তি ওম সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেন পরিচালক ফারহা খান। শাহরুখের বিপরীতে সেটিই ছিল এ অভিনেত্রীর ক্যারিয়ারের প্রথম সিনেমা।  জেনে নেয়া যাক বলিউড এ সেনসেশন সম্পর্কে অজানা কিছু তথ্য।

দীপিকার জন্ম : ১৯৮৬ সালে ডেনমার্কের কোপেনহেগেনে জন্ম হয় দীপিকা পাড়ুকোনের।

ছোটবেলা : ছোটবেলায় কোনোদিনই অভিনয়কে পেশা হিসাবে বেছে নেওয়ার কথা ভাবেননি দীপিকা।

ব্যাডমিন্টনে হাতেখড়ি : বিখ্যাত ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের মেয়ে দীপিকা। ছোটবেলায় ব্যাডমিন্টন খেলোয়াড় হিসেবে তিনি জাতীয় স্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। দশম শ্রেণিতে পড়া পর্যন্ত তিনি ব্যাডমিন্টন খেলেন।

মডেলিং : এরপরে ধীরে ধীরে মডেলিংয়ে আকৃষ্ট হন দীপিকা। পরে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নেন। কোরিওগ্রাফার শামক দাভরের কাছে নাচ শেখেন এ তারকা। অনুপম খেরের কাছে শেখেন অভিনয়ের খুঁটিনাটি।

প্রথম সিনেমা: ২০০৬ সালে মুক্তি পাওয়া কন্নর সিনেমা ঐশ্বরিয়া-তে নাম ভূমিকায় অভিনয় করেন দীপিকা।

পছন্দের অভিনেতা : বলিউডে দীপিকার সবচেয়ে পছন্দের অভিনেতা হলেন শাহরুখ খান। তবে শোনা গিয়েছে, এই মুহূর্তে কিছুটা মন কষাকষি চলছে দুজনের মধ্যে।

পছন্দের অভিনেত্রী : অভিনেত্রীদের মধ্যে দীপিকার পছন্দের তালিকায় রয়েছেন মাধুরী দীক্ষিত, শ্রীদেবী ও কাজল।

বিলাসবহুল ফ্ল্যাট : জানা যায়, মুম্বাইয়ের প্রভাদেবীতে ১৬ কোটি টাকা দামের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট রয়েছে দীপিকার নামে। সেটি তার প্রাক্তন বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মালিয়ার থেকে পাওয়া বলে খবর টিনসেলটাউনে।

 

 

Print Friendly, PDF & Email

Related Posts