বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশ এখন বাংলাদেশে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বাংলাদেশে স্পোর্টস বাইক সেগমেন্টে বাজাজ পালসার সবচেয়ে জনপ্রিয় ও সর্বাধিক বিক্রিত মোটরসাইকেল। ২০১৮ সালে বাজাজ পালসার এনএস ১৬০ বাংলাদেশে ‘ফাস্টেস্ট বাংলাদেশি’ নামে বাজারজাতকরণ করা হয়। এরই ধারাবাহিকতায় ২০২১ সালে এ দেশের স্পোর্টস বাইকপ্রেমীদের জন্য উত্তরা মোটরস নিয়ে এসেছে বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশ, ‘দ্য নিউ লুক অব পাওয়ার’।

বাংলাদেশে বাজাজ পালসার মোটরসাইকেলের প্রবেশ ২০০৩ সালে উত্তরা মোটরসের হাত ধরে। সুদীর্ঘ ১৮ বছর ধরে বাজাজ পালসার এ দেশের স্পোর্টস বাইক সেগমেন্টে সবার আপসহীন চাহিদা পূরণ করে চলেছে এবং এক দশক ধরে মার্কেট লিডারের স্থান ধরে রেখেছে।

স্পোর্টস বাইক সেগমেন্টে বাজাজ পালসারই বাংলাদেশে প্রথম স্পোর্টস বাইক। বাজাজ পালসার সবার চাহিদা ও বিশ্বস্ততার জায়গা অর্জন করে নিতে পেরেছে গ্রাহকদের চাহিদা অনুযায়ী আপগ্রেডেড বাইক বাজারজাতকরণ ও উন্নত মানের সার্ভিস প্রদানের মাধ্যমে। বাজাজ পালসার এনএস লাইনের সর্বশেষ সংযোজন বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশ, ‘দ্য নিউ লুক অব পাওয়ার’।

বাজাজ অটোস সব সময়ই গ্রাহকদের জন্য সেরা ও সর্বাধুনিক প্রযুক্তির মোটরসাইকেল নিয়ে এসেছে, আসছে এবং নিয়ে আসবে। এরই ধারাবাহিকতায় উবার রেস্পন্সিভ এবিএস প্রযুক্তি থাকছে বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশ ‘দ্য নিউ লুক অব পাওয়ার’-এ।

১৩৭২ মিলিমিটার হুইলবেইজ, ১৭৭ মিলিমিটার গ্রাউন্ড ক্লিয়ারেন্স এবং ২০১৭ মিলিমিটার দৈর্ঘ্য, ১০৬০ মিলিমিটার উচ্চতা, ৮০৩.৫ মিলিমিটার প্রস্থের সঙ্গে আকর্ষণীয় গ্রাফিকস ও কালার স্কিম বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশকে নতুন মাত্রা দান করেছে।

মাস্কুলার ডিজাইন, এলইডি টেইল ল্যাম্প, আকর্ষণীয় পেরিমিটার ফ্রেম, অ্যালয় হুইল রাস্তায় সবার নজর কাড়তে বাধ্য।

কার্বোরেটর ইঞ্জিন টেকনোলজির বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশ ১৬০ সিসি ডিটিএস-আই ইঞ্জিনে চালিত। সঙ্গে ব্রেকিংয়ে আছে এবিএস, ইসিইউ সেন্সর। উবার রেস্পন্সিভ এবিএসের সঙ্গে ফ্রন্টে ২৬০ মিমি ডিস্ক ব্রেক এবং রিয়ারে ২৩০ মিমি ডিস্ক ব্রেক থাকছে বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশে।

বার্ন্ট রেড ও সাটিন ব্লু—এই দুই কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশ। যার দাম পড়বে ২ লাখ ১৮ হাজার টাকা। চলমান ঈদ অফারে (১৫ জুন পর্যন্ত) ১০ হাজার টাকা ছাড়ে ২ লাখ ৮ হাজার টাকায় পাওয়া যাবে বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশ।

২ বছরের ওয়ারেন্টি, ৪টি ফ্রি সার্ভিস দিচ্ছে উত্তরা মোটরস বাজাজ পালসার এনএস ১৬০ রিফ্রেশের সঙ্গে। আর সহজ কিস্তি সুবিধা তো থাকছেই!

মোটরসাইকেল উৎপাদনের দিক থেকে বিশ্বে বাজাজ মোটরসাইকেল তৃতীয় স্থানে। ভারতসহ বিশ্বের প্রায় ৭০টি দেশে বাজাজ মোটরসাইকেল বিক্রয় হয়। ভারত থেকে রপ্তানি করা মোটরসাইকেল কোম্পানিগুলোর মধ্যে বাজাজ মোটরসাইকেল ১ নম্বরে। প্রতি তিনটি রপ্তানি করা মোটরসাইকেলের মধ্যে দুটিই থাকে বাজাজ মোটরসাইকেল।
উত্তরা মোটরস সেই ১৯৭৩ সাল থেকে বাংলাদেশে বাজাজের মোটরসাইকেল ও থ্রি-হুইলার আমদানি ও বাজারজাত করে চলেছে। উত্তরা মোটরস বাংলাদেশে বাজাজ পণ্যের একমাত্র পরিবেশক। বর্তমানে ঢাকার অদূরে নিজস্ব কারখানা থেকে প্রায় আড়াই লাখ উন্নত মানের বাজাজ মোটরসাইকেল বাংলাদেশের বাজারে সরবরাহ করছে উত্তরা মোটরস।

উত্তরা মোটরস সারা বাংলাদেশে নিজস্ব ১৫টি শাখা অফিস ও ৪০০টির বেশি শোরুম এবং সার্ভিস সেন্টারের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা দিয়ে আসছে।

 

Print Friendly

Related Posts