মালিবাগে বান্ধবীর সঙ্গে ভিডিও কলে কথা বলে তরুণীর আত্মহত্যা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রাজধানীর মালিবাগের গুলবাগে বান্ধবীর সঙ্গে ভিডিও কলে কথা বলে রুবিনা ইয়াসমিন নদী (২১) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন।

বুধবার (২৩ জুন) বিকেল ৩টার দিকে ওড়না দিয়ে গলায় ফাঁস দেন তিনি। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বান্ধবী মারিয়ম জানান, দুই বছর আগে নদীর বিয়ে হয়। বেশ কিছু দিন যাওয়ার পরে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এই নিয়ে নদী বিষণ্ণতায় ভুগছিলেন। আজ বিকেলে রুমের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় নদী। পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

মারিয়ম বলেন, ‘আমরা দুইজন একই প্রতিষ্ঠানে কর্মরত ছিলাম। আজ আমাকে ভিডিও কল দিয়ে নদী বলেন- তিনি আত্মহত্যা করবেন। দ্রুত অফিস থেকে বাসায় এসে দেখি, তার ঘরের দরজা বন্ধ। দরজা ভেঙে ভিতরে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।’

নদী বরগুনার বেতাগী উপজেলার রফিকুল ইসলামের মেয়ে। তিনি মালিবাগের গুলবাগের বাসার এক বান্ধবীর সঙ্গে সাবলেটে থাকতেন। নিহতের বাবা বরিশালের আগৈলঝাড়া থানার পুলিশের উপপরিদর্শক হিসেবে কর্মরত। এক ভাই ও এক বোনের মধ্যে নদী ছিল বড়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

Print Friendly

Related Posts