ধামরাইয়ে বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি দলকে আরও শক্তি শালী করার লক্ষে উপজেলা, পৌর ও ইউনিয়ন কমিটিকে সামনে রেখে কর্মী সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে ধামরাই পৌর শহরের একটি অটো রাইস মিলে এ কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা বলেন,সামনে কমিটিতে ত্যাগি নেতা কর্মীকে মূল্যায়ন করা হবে।কোন প্রকার হাইভিড ও ভুইফোর নেতাদের কমিটিতে জায়গা দেওয়া হবে না।সামনে কমিটিতে যারা নেতৃত্বে আসবে তাদের একেক জনকে সৈনিক হিসেবে তৈরি হতে হবে।কারন সামনে কঠোর আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারকে হঠাতে হবে।তাই যোগ্য ব্যাক্তিকে কমিটিতে জায়গা দেওয়া হবে।

এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী জাতীয় কমিটির সদস্য ও ঢাকা জেলা বিএনপির সহ- সভাপতি আলহাজ্ব তমিজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা বিএনপির সভাপতি ও সাভার উপজেলার সাবেক সংসদ সদস্য ডাঃ মোঃ দেওয়ান সালাউদ্দিন বাবু।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আসফার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা বিএনপির সহ- সভাপতি খন্দকার শাহ্ মাইনুল ইসলাম বিল্টু, ঢাকা জেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সদস্য আতিকুজ্জামান স্বপন, মিকাইল,রবিন,শহিদুল্লাহ প্রমুখ।

Print Friendly

Related Posts