আস্থা লাইফ ইন্স্যুরেন্সের বাড্ডা শাখার উদ্বোধন

জ.ই বু্লবুল : আস্থা লাইফ ইন্স্যুরেন্সের বাড্ডা শাখার উদ্বোধন করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে মধ্য বাড্ডার রহিমা টাওয়ারের তৃতীয় তলায় সোমবার এ শাখার উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটির উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর এডজুটেন্ট জেনারেল ও আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল সাকিল আহমেদ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মনসুর মো. আশরাফ খান এবং আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (অব) কাজী সামসুল আলমসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে বক্তারা উল্লেখ করেন যে, আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট এর প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড গত ২০২০ সালের ২৩ জুন তাদের কার্যক্রম শুরু করে। এছাড়াও কোম্পানিটি বাংলাদেশ সেনাবাহিনীর সুনাম সমুন্নত রেখে তাদের নিরলস সেবার মাধ্যমে বীমাখাতে অবদান রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Print Friendly

Related Posts