দুস্থদের মাঝে তাসফিকুর রহমানের কম্বল ও খাদ্য বিতরন

আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য মো.তাসফিকুর রহমান ঢাকা মহানগর উওরসহ বিভিন্ন এলাকায় উন্নয়নে কাজ করে আসছেন। এরই ধারাবাহিকতায় বর্তমানে তিমি নিয়মিত ভাবে দুস্থদের মাঝে কম্বল ও খাদ্য বিতরন করে চলেছেন রাজধানী সহ তার নিজের উপজেলায় ।

তিনি এলাকা বাসীর সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চান নিজেকে। করোনার ভয়াবহ পরিস্থিতিতেও ৪৩ নং ওয়ার্ডের অসহায় মানুষদের দূর্দিনে পাশে দাড়িয়েছেন পাতিরার কৃতি সন্তান, এরিসন হোল্ডিংস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তাসফিকুর রহমান।

৪৩ নং ওয়ার্ডের প্রায় ১০,০০০ গরিব ও অসহায় মানুষের মাঝে তিনি ও তার টিম আর্থিক সাহায্য পৌছে দিয়েছেন। এছাড়া ও ৮,০০০ মানুষের খাবার ও ১,০০,০০০ মাস্কের ব্যাবস্থা করেছেন। পাশাপাশি , তরুনদের মধ্যে অন্যতম সফল উদ্দোক্তা হিসেবে, যুব সমাজকে মাদকের ভয়াবহ গ্রাস থেকে দূরে রাখতে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার ব্যবস্থা করে তাদের উৎসাহ প্রদান করেন।

মো.তাসফিকুর রহমান বলেন , আমি ছাত্র থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ।

তিনি বলেন, আমার এলাকায় থাকবে না কোন বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক জুয়া ও জঙ্গীবাদ।খিলক্ষেতে শিক্ষা ব্যবস্থা, স্বাস্থ্যসেবা থেকে শুরু করে সরকার ঘোষিত সকল প্রকার সুবিধাদি পাচ্ছেন এলাকার বসাবসকৃত সর্বসাধারণ। আমি সারাজীবন এলাকা বাসীর কল্যাণে ও উন্নয়নে কাজ করে যেতে চাই।

তিনি পাশাপাশি উন্নয়নে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।বিজ্ঞপ্তি ।

Print Friendly

Related Posts