চরফ্যাসনে উন্নয়ন কর্মকাণ্ড দেখে মুগ্ধ খালিদ মাহমুদ চৌধুরী

খন্দকার জাফর আহমদ: চরফ্যাসনে সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির উন্নয়ন কর্মকাণ্ড দেখে মুগ্ধ নৌ পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি। তিনি এক সফরে মঙ্গলবার (৩০ নভেম্বর) ভোলার চরফ্যাসনে আসেন। প্রতিমন্ত্রী বেতুয়া নৌবন্দরের ভিত্তিপ্রস্থর স্থাপনও উদ্বোধন করেন।

চরফ্যাসনে সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বেগম খালেদা জিয়া চিকিৎসায় আছে কি নাই বাংলাদেশের মানুষ এটা ভাবতে চায় না। কারণ বাংলাদেশে বেগম খালেদা জিয়া একটা অভিশপ্ত নাম। তিনি বাংলাদেশের কোথায় কিভাবে আছেন বাংলার ষোলো কোটি মানুষের কোন মাথা ব্যাথা নাই। তার সন্তান আরাফাত রহমান কোকো মানি লন্ডারিং মামলায় একজন সাজাপ্রাপ্ত আসামি হয়ে, মাদকাসক্ত হয়ে অস্বাভাবিক মারা গেছেন। অরেক সন্তান ওই কুলাঙ্গার তারেক লন্ডনে বসে সাজাপ্রাপ্ত আসামি, তিনি আজকে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।

চরফ্যাশন বজ্রগোপাল টাউন হলে মঙ্গলবার (৩০ নভেম্বর) বেলা ২টায় চরফ্যাসন উপজেলা পরিষদ এই সুধি সমাবেশের আয়োজন করে।

সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন।

প্রতিমন্ত্রী বলেন, ‘বেগম খালেদা জিয়া বাংলাদেশের পিছনে অন্ধকারের নাম। এই জিয়া পরিবার একটি খুনি পরিবার। জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে, শেখ হাসিনাকে হত্যা করতে গ্রেনেড মেরেছে। আওয়ামী লীগের লক্ষ লক্ষ মানুষকে এই খুনি পরিবার হত্যা করেছে।’

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিআইডব্লিওটিএ এর চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

এর আগে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শেখ রাসেল শিশু বিনোদন পার্ক, ফ্যাসন স্কয়ার ও জ্যাকব টাওয়ার পরিদর্শন করেন। চরফ্যাশনে আওয়ামী লীগ আমলে ব্যাপক উন্নয়ন দেখে উন্নয়নের রূপকার স্থানীয় এমপি জ্যাকবকে ধন্যবাদ জানান নৌপরিবহন প্রতিমন্ত্রী।

এদিন বেলা ১২টায় ভোলার চরফ্যাসনে নৌ মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত বেতুয়া নৌবন্দরের ভিত্তিপ্রস্থর স্থাপন উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।

সুধি সমাবেশে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, চরফ্যাসন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি , উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন আখন, চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা অধ্যাপক জামাল উদ্দিন মহাজন, পৌর মেয়র মোরশেদ, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ।

এ ছাড়া বিজয়ের মাস ডিসেম্বর এর প্রথম দিনে বুধবার চরফ্যাসন আলিয়া মাদ্রাসা মাঠে জমিয়তুল মোদাররেছিনের পক্ষ থেকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির বিশাল সংবর্ধণার আয়োজন করা হয়।

Print Friendly

Related Posts