‘জাতীয় সংসদে স্বাধীনতা বিরোধীদের উত্তরসূরি, আমাদের জন্য লজ্জাজনক’

ইফতেখার শাহীন: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্রনালয়ের মন্রী,আ,ক,ম, মোজাম্মেল হক এমপি বলেছেন,জাতীয় সংসদে স্বাধীনতা বিরোধীদের উত্তরসূরি এটা আমাদের জন্য লজ্বা আর দুঃখ জনক। আগামী জাতীয় সংসদ নির্বাচনে যাতে আওয়ামী লীগ স্বাধীনতা বিরোধীদের উত্তরসূরিদের মনোনয়ন না দেয়  এব্যাপার মনোনয়ন বোর্ডের সাথে কথা বলবেন বলে জানান মন্রী।

শনিবার মন্রী বরগুনা সরকারী মহিলা কলেজে ফ্রি চিকিৎসা ক্যাম্পের উদ্ভোধন ও সার্কিট হাউস মাঠে মুক্তিযোদ্ধাদের সন্মাননা অনুষ্ঠানে শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্রী আরো বলেন, আগামী সংসদ অধিবেশনে স্বাধীনতা বিরোধীদের তালিকা তৈরীর বিল উপস্থাপন করা হবে।

বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে সার্কিট হাউস মাঠে মুক্তিযোদ্ধা সন্মাননা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংসদ সদস্য আ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ রশিদ, জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন, পৌর মেয়র আ্যাড. কামরুল আহসান মহারাজ।

মন্রী ১শ’ মুক্তিযোদ্বাকে সন্মাননা ক্রেষ্ট তুলে দেবার পাশাপাশি, ১শ’ শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি ও ১শ’ ভিখারীকে বিকল্প কর্মসংস্থানের জন্য অনুদান হস্তান্তর করেন। পরে মন্রী জেলা প্রশাসন আয়োজিত বিজয় র‍্যালীতে অংশ গ্রহন করেন।

Print Friendly

Related Posts