মুক্তিযুদ্ধের সরকারের তিন বছর পূর্তিতে শেখ হাসিনাকে অভিনন্দন

বিসিএস এবং মুক্তিযোদ্ধা ও মুজিবনগর অফিসার কর্মচারী সমিতির সভাপতি মোহাম্মদ মুসা মুক্তিযুদ্ধের সরকারের তিন বছর পূর্তি উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশের বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

মোহাম্মদ মুসা বলেন, বাঙালী জাতি পরম গৌরব ও দৃঢ় আস্থার সাথে লক্ষ্য করছে যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহিমামন্ডিত সৃজনশীল নেতৃত্বে বাংলাদেশ আজ সমৃদ্ধ ও আত্মমর্যাদাশীল জাতি হিসাবে বিশ্ব দরবারে গৌরবময় আসন লাভ করেছে। বিশ্ব নেতৃবন্দের কন্ঠস্বরে বিশ্বময় বাংলাদেশের নামে আজ ধন্য ধন্য রব উঠেছে।

প্রজাতন্ত্রের বীর মুক্তিযোদ্ধা অফিসার ও কর্মচারী এবং মহান শহীদ পরিবারসহ বাংলাদেশের সকল বীর মুক্তিযোদ্ধারা জনগণমন ধন্য নেত্রী শেখ হাসিনার পাশে হিমালয়ের শক্তিতে দন্ডায়মান আছেন বলে অভিমত ব্যক্ত করে মুসা বলেন, ১৫ আগস্টে বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে বাংলাদেশকে যেভাবে দলিত মথিত করে পাকিস্তানী ভাবাদর্শে গড়ে তোলা হয়েছিল, সেই কলঙ্কময় দুই দশকের দুঃশাসনের অবসান ঘটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্যুতিময় নির্ভিক নেতৃত্বে বাংলাদেশ যেভাবে ঘুরে দাঁড়িয়েছে, বিশ্ববাসীর চোখে তা এক বিস্ময়ের বিস্ময়। বাংলাদেশকে আজ অনুন্নত দেশগুলোর জন্য মডেল দেশ হিসেবে অনুকরণযোগ্য বলে জাতিসংঘসহ বিশ্বের বহু নেতা উল্লেখ করছেন। এই বিরল কৃতিত্ব ১৭ কোটি বাঙালী জাতির প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার।

মুসা বলেন, দেশবাসী বাঙালী ভাই-বোন যে যেখানে আছেন, সেখান থেকেই শেখ হাসিনার নামে জয়গান গেয়ে উঠুন। বাংলাদেশের বিজয়ের গান গেয়ে উঠুন। বাংলাদেশের বিরুদ্ধে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র প্রতিহত ও ধ্বংস করুন।

Print Friendly

Related Posts