উত্তরায় নিখোঁজ মাদ্রাসার ছাত্রের খোঁজ মিলেনি একমাসেও

জ.ই বুলবুল : রাজধানীর উত্তরা থেকে নিখোঁজ হওয়া মাদ্রাসা ছাত্র শাওনের খোঁজ মেলেনি একমাসেও। দিনমজুর পিতার একমাত্র পুত্র সন্তান নিখোঁজে দিশেহারা হয়ে পড়েছে পরিবার। এ ঘটনায় শাওনের পিতা মনির হোসেন উত্তরা পশ্চিম থানায় জিডিও দায়ের করেছেন।

জানা যায়, গত ২১ মে উওরার ৯ নং রোডের ১০ নম্বর সেক্টর থেকে রাত আনুমানিক ৮ টার দিকে ছোট ভাইয়ের জন্য বাসার পাশে নিকটবর্তী দোকান থেকে চিপস আনতে যায় শাওন। এরপর আর সে ফিরে আসেনি। বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরদিন স্হানীয় উত্তরা পশ্চিম থানায় জিডির প্রায় একমাস অতিবাহিত হলেও তার কোন সন্ধান না পেয়ে বাবা মা দিশেহারা হয়ে পড়েছেন।

শাওনের পিতা মনির হোসেন জানান, বিষয়টি নিয়ে স্থানীয় সংসদ সদস্য, নেতাদের কাছে যোগাযোগ করেও কোন ফল পাচ্ছিনা। গরীব মানুষ বলে কেউ আমাদের কথা শুনেননা।

মা আয়েশা বেগম বলেন, একমাস ধরে ছেলে ফিরে আসার অপেক্ষায় আছি। থানা পুলিশ, স্থানীয় নেতাদের কাঝে ধর্না দিচ্ছি। সবাই আশা দিচ্ছে। কিন্তু আমার ছেলে ফিরে আসছেনা।

তিনি বলেন, তার ছেলে টঙ্গী বাজার দারুল মাদ্রাসায় (নাজারা কোরআন) ৩য় শ্রেণির ছাত্র। আমি দিশেহারা হয়ে মমতাময়ী মা প্রধানমন্ত্রী সহ এ ব্যাপারে পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।যোগাযোগঃ অসহায় বাবা-০১৮১৩৬১১৩০৪

Print Friendly

Related Posts