বিপুল ইয়াবাসহ মাদক কারবারি লিটন দেব ও তার স্ত্রী গ্রেপ্তার

জ.ই বুলবুল: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মাদক কারবারি লিটন দেবকে আবারো বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জুলাই) রাতে নবীনগর পৌরএলকার মধ্যপাড়া তার নিজ বাড়ি থেকে লিটন দেব (৪৬) ও তার স্ত্রী মনিরাণী দেব (৪০) সহ আরেক মাদক কারবারি মাইনুল ইসলাম (৩০) কে মাদক বেচা-কেনা করার সময় আটক করে পুলিশ।

নবীনগর থানা সূত্রে জানা যায়, মাদক কারবারি লিটন দেবের বিরুদ্ধে নবীনগর থানায় ১৫টি ও তার স্ত্রীর মনি রাণী দেবের বিরুদ্ধে ৭টি মাদকের মামলা রয়েছে। তার মধ্যে একটি মাদকের মামলার ওয়ারেন্ট আসায় লিটন দেবের বাসায় বৃহস্পতিবার রাতে অভিযান চালায় নবীনগর থানা পুলিশ। এসময় লিটন দেব ও তার সহযোগীরা তার বাড়িতে মাদক বেচা-কেনা করছিলেন। পুলিশ আসার উপস্থিতি টের পেয়ে মাদকসেবিরা পালিয়ে যায়। এসময় লিটন দেব, তার স্ত্রী মনি রাণী দেব ও মাদক কারবারি মাইনুল ইসলামকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১২শ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বেচার ২১শ টাকা উদ্ধার করা হয়।

নবীনগর থানার ওসি মো. আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লিটন দেব, তার স্ত্রী মনি দেব ও মাইনুলকে আবারো গ্রেপ্তার করা হয়েছে। তারা এলাকার ভয়ঙ্কর মাদক কারবারি। তাদের বিরুদ্ধে পুলিশের মাদকের নিয়মিত মামলা রুজু করে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

লিটন দেব ও তার স্ত্রী মনি দেব জিআর নং-১০৮/২০(নবীনগর) মাদকের মামলায়ও দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি।

Print Friendly

Related Posts