স্বামীর মোবাইলে ঢুকে তথ্য সংগ্রহ করায়..

বিডি মেট্রোনিউজ ডেস্ক সংযুক্ত আরব আমীরাতে একজন মহিলাকে তার স্বামীর ব্যক্তিগত গোপনীয়তা লংঘনের দায়ে জরিমানা করা হয়েছে এবং তাকে সে দেশ থেকে বের করে দেওয়া হয়েছে। খবর বিবিসির।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে ওই মহিলার স্বামী কারো সঙ্গে প্রেম করছেন তার এমন সন্দেহ হওয়ার পর থেকে তিনি গোপনে স্বামীর মোবাইল ফোন পরীক্ষা করতে শুরু করেন।

গাল্ফ নিউজ পত্রিকার খবরে বলা হয়েছে ওই মহিলার স্বামী ব্যাপারটা বুঝতে পেরে পুলিশে খবর দেন এবং সাইবার অপরাধ আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মহিলার নাম প্রকাশ করা হয় নি, তবে তিনি একজন ভিনদেশী আরব যিনি সংযুক্ত আরব আমীরাতে থাকতেন।

গাল্ফ নিউজের খবরে বলা হয়েছে ওই মহিলাকে দেড় লাখ ডিরহাম অর্থাৎ ৪২ হাজার ডলার জরিমানা করা হয়েছে। তিনি আদালতে স্বীকার করেছেন যে স্বামীর অনুমতি ছাড়াই তিনি তার ফোন খুলে সেখান থেকে তথ্য সংগ্রহ করেছেন। তার আইনজীবী এমান সাবাত গাল্ফ নিউজকে বলেছেন ওই মহিলা এমনকী তার স্বামীর ফোন থেকে বেশ কিছু ছবি হোয়াটসঅ্যাপের মাধ্যমে তার ফোনেও নিয়েছেন।

তার আইনজীবী জানিয়েছেন এই দম্পতি আরব এবং তাদের বয়স তিরিশের কোঠায়। স্বামীর ফোনে ঢুকে তথ্য সংগ্রহের পর ওই মহিলা স্বামীর বিরুদ্ধে বিবাহ বর্হিভূত প্রেমের অভিযোগ আনেন।

Print Friendly, PDF & Email

Related Posts