১৮ নভেম্বর নোরা ফাতেহি আসছেন

বলিউড তারকা নোরা ফাতেহির ঢাকায় আসা নিয়ে দ্বিধা ছিল! কিন্তু সব শঙ্কা কেটে গেছে। নোরাকে ঢাকায় আসার অনুমতি দিয়েছে তথ্য মন্ত্রণালয়। ৭ নভেম্বর তথ্য মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলামের স্বাক্ষরিত এক অনুমতি পত্রে তাকে ঢাকায় আসার অনুমতি দেয়া হয়েছে।

নোরাকে ঢাকায় আনার উদ্যোগ নিয়েছে উইমেন লিডারশিপ করপোরেশনের প্রতিষ্ঠাতা মারিয়া মৃত্তিক স্বর্ণা। তিনি বলেন, নোরা ফাতেহির বাংলাদেশে আসা নিয়ে অনেক জলঘোলার চেষ্টা করা হলেও চূড়ান্ত সিদ্ধান্ত পাওয়া গেছে। তার বাংলাদেশ সফর নিয়ে আর কোনো জটিলতা নেই।

১৮ নভেম্বর বাংলাদেশে আসছেন নোরা ফাতেহি। তিনি একদিন অবস্থান করেই ফিরে যাবেন। মন্ত্রণালয়ের অনুমতিপত্রে এমনটি উল্লেখ আছে।

মূলত ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে ১৮ নভেম্বর নোরা ফাতেহি বাংলাদেশে আসবেন। ঢাকার একটি সম্মেলন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে পারফর্ম করবেন। অনুষ্ঠানে পুরস্কার বিতরণও করবেন।

সম্প্রতি এক ভিডিওবার্তায় নোরা বাংলাদেশের ভক্তদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি।

এর আগে নোরা ফাতেহির ঢাকার মঞ্চে নাচার সকল প্রস্তুতি শেষ হলেও অনুমতি দেয়নি সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়। ১৭ অক্টোবর এক প্রজ্ঞাপনের মাধ্যমে তার বাংলাদেশ সফরের অনুমতি বাতিল করেছিল মন্ত্রণালয়।

উপসচিব মোহাম্মদ খালেদ হোসেনের সই করা এক প্রজ্ঞাপনের মাধ্যমে জানানো হয়, দেশে বৈদেশিক মুদ্রার মজুত সুসংহত রাখতে নোরা ফাতেহিকে ঢাকায় আসার অনুমতি দেওয়া যাচ্ছে না।

Print Friendly

Related Posts