শাহরুখ খানের সঙ্গে চঞ্চল চৌধুরীর সেলফি

একই ফ্রেমে বলিউড বাদশাহ শাহরুখ খান ও বাংলাদেশি অভিনেতা চঞ্চল। ২৮তম কলকাতা আন্তর্জাতিক ছবি উৎসবমঞ্চে  শাহরুখ-অমিতাভ ছাড়াও উপস্থিত ছিলেন জয়া বচ্চন, শত্রুঘ্ন সিনহারা।দেখা মিলল কুমার শানু, রানি মুখার্জি, অরিজিৎ সিংয়ের। আর একই মঞ্চে ছিলেন চঞ্চল চৌধুরী।

উৎসবজুড়ে শুধুই শাহরুখ ম্যাজিক। তিনি এলেন, দেখলেন আর জয় করলেন! বৃহস্পতিবার নেতাজি ইনডোর স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়ে গেছে, তখনো এসে হাজির হননি শাহরুখ। তবে দেরিতে এলেও এদিনে শো’জ স্টপার কিং খান।শাহরুখ ধরা দিলেন চঞ্চলের সেলফিতে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) অনুষ্ঠিত হলো ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান। আর সেখানেই উপস্থিত ছিলেন ভারতীয় গুণী চলচ্চিত্রশিল্পীরা।

মঞ্চের একেবারে সামনের সারিতে ভারতীয় গুণীজনদের সঙ্গেই বসেছিলেন চঞ্চল চৌধুরী। একসময় ঘোষণা আসে চঞ্চল চৌধুরীকে উত্তরীয় পরিয়ে বরণ করে নেওয়ার। কলকাতার তারকা অভিনেতা আবীর চট্টোপাধ্যায় চঞ্চলকে উত্তরীয় পরিয়ে দেন। অনুষ্ঠানের এক ফাঁকে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন, শাহরুখ খানের সঙ্গেও কুশল বিনিময় করতে দেখা যায় চঞ্চলকে।

শাহরুখ ও চঞ্চলের এই ছবি ছড়িয়ে পড়েছে দেশের সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুভেচ্ছা জানাচ্ছেন চঞ্চলকে।

এই চলচ্চিত্র উৎসবে বাংলাদেশ থেকে নির্বাচিত হয়েছে তিনটি সিনেমা। এর মধ্যে আছে মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ ছবিটিও। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

Print Friendly, PDF & Email

Related Posts