ট্রাক উল্টে নষ্ট হলো ৩৬ হাজার ডিম

রাজবাড়ী সংবাদদাতা: রাজবাড়ীতে চলন্ত অবস্থায় ট্রাকের এক্সেল ভেঙে ডিম বোঝাই ট্রাক উল্টে ৩৬ হাজার ডিম ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ডিম ব্যবসায়ী মো. খোকন মিয়া।

সোমবার (২ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের জেলা প্রাণি সম্পদ দপ্তরের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেই হতাহত হয়নি।

ডিম ব্যবসায়ী খোকন মিয়া জানান, পাবনা থেকে একটি মিনি ট্রাকে ডিম বোঝাই করে শরীয়তপুর যাচ্ছিলেন। রাজবাড়ী শহরের পশু হাসপাতালের সামনের এসে ট্রাকটি উল্টে যায়। এতে তাদের কোন ক্ষতি না হলেও ট্রাকে থাকা ৩৬ হাজার ডিম ক্ষতি হয়েছে। এতে তার অন্তত ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ৩টার দিকে হঠাৎ বিকট শব্দে ঘুম ভাঙ্গে। সে সময় রাস্তায় এসে দেখা যায়, ডিম বোঝাই একটি ট্রাক উল্টে রয়েছে। এতে ট্রাকের প্রায় সব ডিমই ভেঙে ডিমের কুসুম স্রোতের মতো ড্রেনে যাচ্ছে।

রাজবাড়ীর ট্রাফিক ইন্সপেক্টও (টিআই) তারক নাথ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে রাস্তার একপাশ বন্ধ রাখেন। ডিম অপসারণ হলে রাস্তা খুলে দেওয়া হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। শুধু ডিমের ক্ষতি হয়েছে।

 

Print Friendly

Related Posts