শেরপুরে নিজ পুরুষাঙ্গ কর্তন

তারিকুল ইসলাম: শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের উত্তর গান্ধিগাঁও গ্রামে মিসকিন (৩৫) নামে এক যুবক তার পুরুষাঙ্গ নিজেই কেটে ফেলেছে বলে জানিয়েছে পরিবার।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেলে ওই ঘটনা ঘটে। পারিবারিক কলহের জের ধরে তিনি এই ঘটনা ঘটিয়েছেন জানান তারা।

মিসকিন ওই গ্রামের টগর আলীর ছেলে।

মিসকিনের পরিবার ও এলাকাবাসীদের সূত্রে জানা গেছে, ১ ছেলে ১ মেয়ের জনক মিসকিন দীর্ঘদিন থেকে গাজা সেবন করে অনেকটা তালমাটাল জীবন যাপন করছিলেন। অপরদিকে সংসারে আর্থিক অবস্থাও স্বচ্ছল না হওয়ায় বিভিন্ন কারণে তার স্ত্রীর সাথেও ২/৩ বার বিচ্ছেদ ঘটে। সন্তানদের মুখের দিকে তাকিয়ে স্ত্রী তার সংসারে ফিরে আসে।

বৃহস্পতিবার বিকেলে অজ্ঞাত কারণে নেশাগ্রস্ত মিসকিন বাড়ির পাশে জঙ্গলে যায়। পরে সন্ধ্যার আগ মুহূর্তে মিসকিন বাড়িতে এলে পরিবারের লোকজন তার পরিহিত লুঙ্গির ভিতর থেকে রক্ত ঝরতে দেখে। পরিবারের লোকজন দ্রুত ঝিনাইগাতী হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠালে তারাও তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে পাঠায়।

তবে নিজ পুরুষাঙ্গ কর্তনের সুনির্দ্দিষ্ট কোন বক্তব্য মিসকিন দেয়নি।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুল ইসলাম ভুঁইয়া বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গেই পুলিশ পাঠানো হয়েছে। মিসকিনের নিজ বাড়ি ও তার শ্বশুর বাড়িতেও খোঁজ নেওয়া হয়েছে। তবে মাদকাসক্ত মিসকিন নিজের পুরুষাঙ্গ নিজেই কেটেছে কিনা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

শেরপুর সদর হাসপাতালে আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার খাইরুল ইসলাম বলেন, তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Print Friendly

Related Posts