কর্ণেল মালেক মেডিকেল কলেজ সন্ধানী কমিটি গঠন

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জে সন্ধানী কর্ণেল মালেক মেডিকেল কলেজ ইউনিটের ২০২২-২৩ সেশনের নবগঠিত কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে রয়েছেন সি.এম. নাজমুস সাকিব প্রান্ত, সভাপতি রাফি আদনান মুন্না,সাধারণ সম্পাদক সায়েম আকন্দ, সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান আবির।

জানা গেছে, “সন্ধানী” মেডিকেল ও ডেন্টাল ছাত্র-ছাত্রী দ্বারা পরিচালিত একটি স্বেচ্ছাসেবী সংগঠন যেটি মূলত নিরাপদ রক্ত সঞ্চালন ও মরণোত্তর চক্ষুদান নিয়ে কাজ করে যাচ্ছে। ১৯৭৭ সালে মানবহিতৈষী ব্রত নিয়ে সন্ধানীর যাত্রা শুরু হয়।

জন্মলগ্ন থেকে সন্ধানী বাংলাদেশে স্বেচ্ছাসেবা এবং মানবহিতকর কাজের একটি প্রতীক হয়ে ওঠে।সন্ধানী সফলভাবে আয়োজন করে অসংখ্য সফল স্বেছায় রক্তদান কর্মসূচি, আর্তের সেবায় ওষুধ বিতরন, প্রাকৃতিক বিপর্যয়ে সাহায্য প্রদাণ, ছাত্রকল্যাণমূলক কাজ ও নানা জনহিতকর কর্মসূচি।

নতুন কমিটি নিয়ে আশা ব্যাক্ত করে সভাপতি রাফি আদনান বলেন, এই কার্যকরী পরিষদ অত্যন্ত উদ্যমী একটি পরিষদ এবং নতুন উদ্যমে মানবসেবামূলক কাজে সকলে নিয়োজিত থাকবে।

সাধারণ সম্পাদক সায়েম আকন্দ বলেন, আমাদের ইচ্ছা সকলের সাথে মিলে সন্ধানীর সংবিধান অনুযায়ী কার্যক্রম পরিচালনা করা এবং আর্তমানবতার সেবায় নিজেদের নিয়োজিত করা।

জেডএইচসি/মানিকগঞ্জ

Print Friendly

Related Posts