জমজমাট আয়োজনে শেষ হলো ঢাকা মোটর ফেস্ট ২০২৩

উইজার্ড শোবিজের জমজমাট আয়োজনে ফেব্রুয়ারির ২-৪ তারিখ পর্যন্ত আন্তর্জাতিক কনভেশন সিটি বসুন্ধরা-আইসিসিবিতে অনুষ্ঠিত হলো- ঢাকা মোটর ফেস্ট ২০২৩। এই মোটর ফেস্টের অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে ছিলো ‘বাইকবিডি’।

‘উইজার্ড শোবিজ’ হলো দেশের অন্যতম একটি ইভেন্ট অর্গানাইজার। ২০০০ সালে এই প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হয়। এরপর তারা বাংলাদেশে অনেক ধরনের ইভেন্ট করেছে। এর সাথে তারা মোটর ফেস্ট ও বাইক ফেস্টও আয়োজন করে আসছে।

 

আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা–আইসিসিবিতে ২ ফেব্রুয়ারি-৪ ফেব্রুয়ারি এই তিনদিনে সকাল ১১টা থেকে রাত ৯ টা পর্যন্ত প্রতিদিন এই ফেস্ট ছিলো জমজমাট। ফেস্টে দর্শনার্থীদের জন্য ছিলো অনেক চমক। ছিলো মুভি প্রদর্শন, কনসার্ট, ডিজে, বাইক স্টান্ট, মডিফাইড কার কালেকশন এবং আরও অনেক আকর্ষণীয় সব গাড়ি ও মোটরসাইকেলের সমাহার।

এই ইভেন্টের আগে ‘উইজার্ড শোবিজ’ চট্টগ্রামে ৫ম মোটর ফেস্ট ২০২২ আয়োজন করেছিলো। চট্টগ্রামের ফেস্টে অটোমোবাইল, মোটরসাইকেল, লুব্রিকেন্টসহ অনেক বড় প্রতিষ্ঠান এই ফেস্টের অংশ নিয়েছিলো।

আর এবার তারা ঢাকায় আয়োজন করে মোটর ফেস্ট ২০২৩ এর। এটি ছিলো বাইকার এবং গাড়ি প্রেমীদের জন্য একটি বিশাল ইভেন্ট, যেখানে বাইকার এবং দর্শনার্থীদের জন্য চমকের পর চমক।

ঢাকা মোটর ফেস্ট ২০২৩-এর অনলাইন মিডিয়া পার্টনার ‘বাইকবিডি’ টিম এই ফেস্ট তাদের ওয়েব সাইটসহ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এর মাধ্যমে সরাসরি সম্প্রচার করে এবং এই সম্পূর্ণ ইভেন্টটি কভার করে প্রশংসিত হয়েছে।

সূত্র: তৌহিদ মিজান

Print Friendly

Related Posts