হপবিস সিনিয়র জেনারেল ম্যানেজার মোতাহার হোসেন অবসরে গেলেন

ছবি প্রদান করছেন সাংবাদিক মো. মামুন চৌধুরী

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার মো. মোতাহার হোসেন। তিনি ২০২৩ সালের ৬ ফেব্রুয়ারি চাকরি থেকে অবসরে যান।

এর আগে তিনি লেখাপড়া শেষে করে ১৯৮৮ সালের ২ ফেব্রুয়ারি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে এজিএম (এমএস) হিসেবে যোগদান করেন। এরপর ডেপুটি জেনারেল ম্যানেজার, জেনারেল ম্যানেজারের পদে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে অবসরে যান।

জানা গেছে, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার হিসেবে যোগদানের শুরু থেকে তিনি তৃণমূল গ্রাহক সেবায় নিজেকে নিয়োজিত করেন। তার মাধ্যমে সমিতি উপকৃত হওয়ার পাশাপাশি গ্রাহকরাও মানসম্মত সেবা পেয়েছেন।

অবসরে যাওয়া সিনিয়র জেনারেল ম্যানেজার মো. মোতাহার হোসেন একান্ত সাক্ষাৎকারে বলেন, চাকরি জীবনের শুরু থেকে সঠিকভাবে সেবা প্রদানের চেষ্টা করেছি। সেই থেকে এ পর্যন্ত সফলতার সাথে কাজ করতে পেরে অত্যন্ত ভাল লেগেছে। জীবনের বাকী সময়টুকুও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

এদিকে অবসরের বিদায়বেলা সিনিয়র জেনারেল ম্যানেজার মো. মোতাহার হোসেনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। ক্রেস্টটি প্রদান করেন বজলুর রহমান স্মৃতি পদকপ্রাপ্ত সাংবাদিক মো. মামুন চৌধুরী। ক্রেস্ট গ্রহণ করে তিনি ধন্যবাদ জানিয়ে সবার কাছে দোয়া কামনা করেন।

 

মামুন/এইচ

Print Friendly

Related Posts