কুয়াকাটা সৈকতেও মলম পার্টি!

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটা সৈকতেও মলম পার্টির তৎপরতা বেড়েছে। তাই যারা বেড়াতে যাচ্ছেন তাদের সতর্ক হওয়া জরুরী। কুয়াকাটা সৈকত থেকে মলম পার্টির ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে ট্যুরিস্ট পুলিশ। মানুষকে অজ্ঞান করার সরঞ্জামও মিলেছে তাদের কাছ থেকে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সৈকতের লেম্বুরবন এলাকা থেকে এদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে ২ কৌটা মলম ও ঊনআশি হাজার টাকা উদ্ধার করা হয়। পরে রাত এগারোটর দিকে তাদের মহিপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এরা হলেন- মাদারীপুর জেলার চরমুগরিয়া এলাকার শাহ আলম (৫২), জাকির হাওলাদার (৪৫), শিবচরের মাহবুব ফকির (৩৮), রাজৈর বদরপাশার মামুন আকন (৪২), রাজবাড়ী জেলার ঠাকুর-নওপাড়ার কুদ্দুস মোল্লা (৩৪) ও গোপালগঞ্জ জেলার মোকসেদপুরের জাহাঙ্গীর মোল্লা (৩৪)।

পুলিশ জানায়, লেম্বুরবন এলাকার ইব্রাহিম নামের এক ব্যাক্তিকে কয়েকমাস আগে অজ্ঞান করে সর্বস্ব লুটে নেয় অজ্ঞান পার্টির সদস্যরা। তাদের কয়েকজনকে তিনি সৈকতে ঘোরাঘুরি করতে দেখে খবর দিলে পুলিশ গিয়ে তাদের গ্রেপ্তার করে।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা রিজিয়নের পুলিশ সুপার আশরাফুর রহমান জানান, তারা প্রত্যেকে চুরি ও ছিনতাইসহ একাধিক মামলার আসামি। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনে হয়েছে তারা বড় কোনো মলম পার্টির সদস্য। তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Print Friendly

Related Posts