বরগুনায় বিএনপির পদযাত্রা ও বিক্ষোভ সমাবেশ

ইফতেখার শাহীন, বরগুনা: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ১০ দফা দাবী বেগম খালেদা জিয়াসহ সকল রাজনৈতিক নের্তৃবৃন্দের মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারা দেশের ন্যায় বরগুনায় পদযাত্রা ও বিক্ষোভ সমাবেশ করেছে  জেলা বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এ উপলক্ষে শনিবার সকাল ১১ টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে বরগুনা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

জেলা বিএনপির আহবায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, প্রধান অতিথি বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-শ্রম বিষয়ক সম্পাদক ফিরোজ-উজ-জামান মামুন মোল্লা।

আরও বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম মোল্লা, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এজেডএম সালেহ্ ফারুক, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন হাসান শাহিন, যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লাসহ বিএনপির স্থানীয় নের্তৃবৃন্দ।

এছাড়া বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে  উপস্থিত ছিলেন বরগুনা জেলার ৬ টি উপজেলা থেকে আগত বিএনপি ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা।

Print Friendly

Related Posts