নবীনগরে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

নূরে আলম, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান মনির।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীনগর পৌরসভার মেয়র এড. শিব শংকর দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাকির হোসেন সাদেক, নবীনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, জেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. আক্তার হোসেন সাঈদ, সাবেক জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন আহমেদ, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামছুল আলম সাহন, নবীনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ও সাবেক জেলা পরিষদ সদস্য অধ্যাপিকা নুরুন্নাহার বেগম, বীর মুক্তিযোদ্ধা আজহাররুল ইসলাম লালু, রজব আলী মোল্লা, ফজলুল করিম, নজরুল ইসলাম নজু, মমিনুল হক, আঃ রাজ্জাক প্রমুখ।
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, অনুষ্ঠানে অতিথিদের বক্তব্যে মহান মুক্তিযুদ্ধের দুঃসাহসিক ঘটনার স্মৃতি চারণ করা হয় এবং আগামী প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে দেশ গড়ার কাজে এগিয়ে আসার আহ্বান জানান।
Print Friendly

Related Posts