যেভাবে সময় কাটছে ডলি সায়ন্তনীর

বিরতি কাটিয়ে এখন আবার সরব হয়েছেন সংগীতশিল্পী ডলি সায়ন্তনী। নিজের নামে তৈরি ইউটিউব চ্যানেলে পুরনো গানের পাশাপাশি নতুন গানও প্রকাশ করেন নিয়মিত। তবে অন্যান্য প্রযোজনা সংস্থা থেকেও তার গান প্রকাশ হয়।

নতুন গানের মধ্যে রয়েছে দুটি মৌলিক ও একটি লালনগীতি। ‘একতরফা বাইসা ভালো’ শিরোনামের গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন রোহান রাজ। ‘মন পবনের নাও’ গানটি লিখেছেন লালন লোহানী, সুর করেছেন নাজির মাহমুদ, সংগীতায়োজনে মুশফিক লিটু।এছাড়া ‘ভবে কেউ কারও নয়’ লালনগীতিটি নতুন করে সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ।

ডলি সায়ন্তনী বলেন, ‘তিনটি গানের জন্যই ভালো সাড়া পাচ্ছি। যথেষ্ট শ্রুতিমধুর, একটি আরেকটির চেয়ে আলাদা। তাই বলা যায় সব ধরনের শ্রোতার কাছে আমার নতুন গানগুলো উপভোগ্য হবে।

গানগুলোর মিউজিক ভিডিও যারা দেখেছেন, তারা ভালো লাগার কথা জানিয়েছেন। এখন তো আর সিডি বা ক্যাসেটে গান হয় না। গান হয় অনলাইনে, ইউটিউবে। শ্রোতারা এখন গান শোনার পাশাপাশি দেখতে পছন্দ করেন। তাই গাওয়ার পাশাপাশি মিউজিক ভিডিওর দিকে মনোযোগ বাড়িয়েছি।

‘একতরফা বাইসা ভালো’ ও ‘ভবে কেউ কারও নয়’ গান দুটি প্রকাশ হয়েছে ডলি সায়ন্তনীর নিজস্ব ইউটিউব চ্যানেলে। অন্যদিকে ‘মন পবনের নাও’ গানটি প্রকাশিত হয়েছে সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে।

বর্তমানে ব্যস্ততার প্রশ্নে ডলি সায়ন্তনী বলেন, গান নিয়েই আসলে সময় চলে যায়। গানের পাশাপাশি পরিবারকেও সময় দিচ্ছি। সব মিলিয়ে আলহামদুলিল্লাহ খুব ভালো আছি। বেশ কিছু দিন আগে নতুন একটি ডেভেলপার প্রতিষ্ঠানের সঙ্গে আমরা দম্পতি যুক্ত হয়েছি। এটা নিয়েই ব্যস্ততা যাচ্ছে।

Print Friendly, PDF & Email

Related Posts