হার্ট অ্যাটাকে অভিনেতা আফজাল ‘সিসিইউ’-তে

অভিনেতা-নির্মাতা আফজাল হোসেন গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। সময় সংবাদকে এ খবর নিশ্চিত করেছেন নির্মাতা শিহাব শাহীন।

নির্মাতা শিহাব বলেন, আফজাল ভাই কল করে জানালেন- তিনি অসুস্থ, হাসপাতালে যাচ্ছেন। তার অসুস্থতার কারণে ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ ফিল্মের শুটিং বাতিল করা হয়েছে।

‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ ওয়েব ফিল্মের নির্মাতা শিহাব আরও বলেন, এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আফজাল হোসেন। গত ২৭ আগস্ট অস্ট্রেলিয়ায় এই ওয়েব ফিল্মের শুটিং শুরু করার পর বাংলাদেশে আজ ( মঙ্গলবার) থেকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু আফজাল ভাই সুস্থ না হওয়া পর্যন্ত এ সিনেমার শুটিং শুরু হবে না।

জানা যায়, একুশে পদকপ্রাপ্ত অভিনেতা আফজাল হোসেন সম্প্রতি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। গত সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে শারীরিক অবস্থার হঠাৎ অবনতি হলে দ্রুত তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালের ভর্তি করা হয়।
 
কর্তব্যরত চিকিৎসক জানান, সোমবারের রাতে অভিনেতার হার্ট অ্যাটাক হয়েছিল। দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করার পর বর্তমানে আফজাল ওই হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।
 
  
Print Friendly, PDF & Email

Related Posts