বাংলাদেশ-ভারত ম্যাচ ঘিরে ‘দুঃসংবাদ’

এশিয়া কাপের ১৬তম আসরের সুপার ফোরের শেষ ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

সাম্প্রতিক সময়ে ভারত ও টাইগারদের ২২ গজের দ্বৈরথে ভিন্ন মাত্রা যোগ হয়েছে। সমর্থকদের মাঝেও বেড়েছে উত্তেজনা। তবে এরই মধ্যে দুঃসংবাদ দুই দলের সমর্থকদের শিবিরে। কেননা, এবারের মহাদেশীয় সেরার লড়াইয়ে ঘুরেফিরেই আসছে বৃষ্টির প্রসঙ্গ। ক্রিকেটীয় দ্বৈরথে দলগুলোর বড় প্রতিপক্ষ বেরসিক বৃষ্টি। হাইব্রিড মডেলের এই টুর্নামেন্টে প্রতিদিনই বাগড়া দিচ্ছে বৃষ্টি।

সুপার ফোরের এই ম্যাচে ভারত বা বাংলাদেশের পাওয়ার কিছুই নেই। কারণ, দুই ম্যাচে জিতে আগেই ফাইনাল নিশ্চিত হয়েছে ভারতের আর দুই পরাজয়ে আসর থেকে ছিটকে গেছে বাংলাদেশ। তবে এই ম্যাচের আগেও আলোচনায় বেরসিক বৃষ্টি। এই ম্যাচেও সম্ভাবনা রয়েছে এবারের এশিয়া কাপের নিয়মিত এই অতিথির।

আবহাওয়া অফিসের পূর্বাভাস বলছে, এই ম্যাচে বৃষ্টির সম্ভাবনা ৬৫ শতাংশ। এমনকি দুপুরের পর বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা আছে।

তবে আশার খবর হচ্ছে, শুক্রবার সকালে কলম্বোর আকাশে পরিষ্কার রোদ দেখা গেছে। যা কি না টাইগার সমর্থকদের জন্য স্বস্তির কারণও হতে পারে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : এনামুল হক বিজয়, নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, আফিফ হোসেন, শামীম পাটোয়ারী, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান/হাসান মাহমুদ।

Print Friendly, PDF & Email

Related Posts