ইতালির আনকোনা আ’লীগের সভাপতি ফিরোজ সাধারণ সম্পাদক ওবায়দুল

ইসমাইল হোসেন স্বপন, ইতালি : ইতালির আনকোনায় আওয়ামী লীগ নেতাকর্মীদের কাঙ্খিত সম্মেলন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। প্রায় বিশ বছর পর এই সম্মেলনকে ঘীরে নেতাকর্মীরা ছিলেন বেশ আনন্দে।

সম্মেলনে ইতালি আওয়ামী লীগের আনকোনা শাখা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ফিরোজ বেপারী সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল খান ও সাংগঠনিক সম্পাদক হিসেবে আমিন খান নির্বাচিত হয়েছেন।

শনিবার (৯ ডিসেম্বর) স্থানীয় একটি হলরুমে সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক শাহ আলম মুন্সীর সভাপতিত্বে সদস্য সচিব বাবুল খান ও ইমাম হোসেন অপুর যৌথ পরিচালনায় সম্মেলনের প্রথম অধিবেশনে পবিত্র কোর্ আন তেলাওয়াত ও সমবেত জাতীয় সংগীত এবং বিজয়ের মাসে সকল শহীদদের স্মরণে নীরবতা পালন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো আলমগীর হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইতালি আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুর রব ফকির, আফতাব বেপারী, শাহ আলম, রেহান উদ্দিন দুলাল, আনকোনা আওয়ামী লীগের দুলাল আহমেদ, ভেনিস আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম সহ ইতালি আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আনকোনা আওয়ামীলীগ ছাড়াও ভেনিস বলোনিয়া কাতানিয়া আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের পরিচালনায় সম্মেলনে সভাপতি সম্পাদক পদে একের অধিক কোনো প্রার্থী না থাকায় ফিরোজ বেপারীকে সভাপতি ওবায়দুল খানকে সম্পাদক এবং আমিন খানকে সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়।

পরিশেষে সম্মেলনে আগত ইতালি আওয়ামী লীগের নেতৃবৃন্দদেরকে নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান এবং নির্বাচিত কমিটিকে আনকোনা আওয়ামী লীগের নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর মধ্য দিয়ে সম্মেলনের সমাপ্তি গঠে।

Print Friendly

Related Posts