কাঁদতে কাঁদতে বাড়ি ফিরেছিলেন ক্যাটরিনা

প্রশংসায় ভাসছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। রীতিমতো ‘টাইগার থ্রি’ সিনেমায় তার অভিনয়ে ব্যাপক মুগ্ধ হয়েছেন দর্শকরা। এবার ক্যাটরিনার পরবর্তী সিনেমা ‘মেরি ক্রিসমাস’ সিনেমাটি দেখার জন্য মুখিয়ে রয়েছেন অভিনেত্রীর ভক্তরা।

‘মেরি ক্রিসমাস’সিনেমায় দক্ষিণী তারকা বিজয় সেতুপতির সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা। এটি নির্মাণ করেছেন শ্রীরাম রাঘবন। কিন্তু এই সিনেমার শুটিং সেট থেকেই নাকি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরেছিলেন ক্যাটরিনা।

তবে কি এমন ঘটেছিল শুটিং সেটে, যার কারণেই চোখের পানিই ফেলতে হয়েছে ক্যাটরিনাকে?

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে সিনেমাটির শুটিংয়ের সময়ের নানান অভিজ্ঞতা শেয়ার করেছেন ক্যাটরিনা। অভিনেত্রী বলেন, আমি তামিল বলতে পারি না। খুব কঠিন ভাষা। আমি ভেবেছিলাম, শ্রীরাম স্যার আমাকে এ ব্যাপারে ছাড় দেবেন।

ক্যাটরিনা আরও জানান, তিনি ভেবেছিলেন শুটিংয়ের ব্যস্ততায় হয়তো শ্রীরাম তামিল ভাষার কথা ভুলে যাবেন। কিন্তু না সেটা আর হলো না।

জানা গেছে, এর আগেও থ্রিলার সিনেমায় অভিনয় করলেও, ‘মেরি ক্রিসমাস’-এ বড় চ্যালেঞ্জের মুখে পড়তে হয়েছিল ক্যাটরিনাকে। কারণ সিনেমায় হিন্দির সঙ্গে তামিল সংলাপও ছিল। আর পরিচালক ক্যাটরিনার জন্য কোনোভাবেই ডাবিং করতে নারাজ ছিলেন।

মূলত তামিল সংলাপের কথা শুনেই চোখের পানি ফেলেন ক্যাটরিনা। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, আমি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরেছিলাম। পরের দিন সেটে এসেও কেঁদে ফেলি। শ্রীরাম স্যারের কাছে অনুরোধ করেছিলাম, যাতে আমাকে তামিল বলতে না হয়। কিন্তু তাতে কোনো কাজ হয়নি। তামিল প্রশিক্ষক থাকায় শেষ পর্যন্ত সংলাপগুলো রপ্ত করতে পেরেছিলেন তিনি।

অন্য একটি সাক্ষাৎকারে শ্রীরাম জানান, তামিল না জেনেও ক্যাটরিনা খুব ভালভাবেই কাজ শেষ করেছেন।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Print Friendly, PDF & Email

Related Posts