কলাপাড়ায় ছাগল লুটের বিরুদ্ধে মামলা করে বিপাকে কৃষক

এস এম ইলিয়াস জাবেদ, কলাপাড়া: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা গ্রামে ছাগল লুটের বিরুদ্ধে মামলা করে বিপাকে পরেছে কৃষক বাহাদূর মৃধা (৫০)।

এ কারণে তাকে হুমকী ধামকী ও মিথ্যা মামলা দিয়ে অসহায় কৃষককে সর্বশান্ত করার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন তিনি ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কলাপাড়া সাংবাদিক ফোরামে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি। এ সময় অন্যদের মধ্যে মো: বাচ্চু মৃধা, মো বশির মৃধা, মো: সোহাগ সন্নমত প্রমুখ উপস্থিত ছিলেন।

বাহাদূর মৃধা জানান, গত ২৪ জানুয়ারি বিকালে একই ইউনিয়নের গিলাতলা গ্রামের বাসিন্দা মো. জুয়েল সন্নসত ও আবু তালেব সরদার সহ ৬/৭ জন তার ৩০ হাজার টাকা দামের একটি খাশি ছাগল লুট করে। এ ঘটনার সুষ্ঠ বিচার চেয়ে স্থানীয় গণ্য মান্য ব্যক্তিদের পেছনে অনেক ঘুরে প্রতিকার না পেয়ে তিনি গত ৩১ জানুয়ারি মোকাম কলাপাড়া উপজেলার ম্যাজিস্ট্রেট আদালতে নালিশী মামলা দায়ের করেন। এতে লুটকারীরা ক্ষিপ্ত হয়ে উল্টো তার বিরুদ্ধে পরবর্তী ৬ ফেব্রুয়ারি একটি হয়রানী মূলক মিথ্যা মামলা দায়ের করে। এ ছাড়াও তাদের নানা রকম হুমকী দিয়ে আসছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন এবং প্রশাসনের কাছে সুষ্ঠু বিচারের দাবি জানান।

Print Friendly

Related Posts