নবীনগরে সিএনজি ও অটোরিক্সা থেকে চাঁদাবাজি বন্ধের ঘোষণা

জ ই বুলবুল : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সকল সড়ক পথে যানবাহন থেকে বিভিন্ন পয়েন্টে দীর্ঘদিন যাবত অবৈধভাবে চাঁদা তোলা হচ্ছিল তা বন্ধ ঘোষণা করল নতুন উপজেলা প্রশাসনের মাধ্যমে স্থানীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল।

তার নির্দেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর ফরহাদ শামিম ২১ ফেব্রুয়ারী দুপুরে উপজেলা কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিং-এ বন্ধের ঘোষণা দেন।

তিনি বলেন, একটি প্রভাবশালী সিন্ডিকেট দীর্ঘদিন ধরে যানবাহন থেকে অবৈধ এ চাঁদা তুলছিলেন। জাতীয় সংসদ সদস্য মহোদয়ের নির্দেশে পৌরসভার যানবাহন থেকে নির্ধারিত ১০ টাকা ট্যাক্স ব্যতিত আজ থেকে উপজেলার সড়ক পথের সকল স্পট থেকে সদরে ৩০ টাকাসহ ও বিভিন্ন স্পটে যে হারে টাকা নির্ধারণ করে চাঁদা আদায় করা হতো তা বন্ধ করা হলো। এই নির্দেশ অমান্যকারীর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী শাহান, পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, পৌর আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন আহম্মেদ, থানার অফিসার ইনর্চাজ মাহবুব আলম, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আব্দুল বাতেন, নবীনগর প্রেস ক্লাবের সভাপতি শ্যামাপ্রসাদ চক্রবর্তী শ্যামল, সহ সভাপতি জ ই বুলবুল, সিনিয়র সাংবাদিক মাহাবুুব আলম লিটন, গৌরাঙ্গ দেব নাথ অপু, সাপ্তাহিক নবীনগরের সম্পাদক আব্বাস উদ্দিন হেলালসহ সকল ইলেট্রন্সিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly

Related Posts