নবীনগরে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

জ ই বুলবুল, (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: নবীনগর উপজেলায় কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন আসন্ন উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ শাহ আলম। তিনি নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে ‘চেয়ারম্যান’ পদে নির্বাচন করার আনুষ্ঠানিক ঘোষণা দেন গতকাল।
সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ডাকবাংলার একটি সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ শাহ আলম এর আগে নরসিংদী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও পরে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে ছিলেন। তার জন্মভূমি নবীনগর তথা কনিকাড়া গ্রামে।
উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ শাহ আলম জানান, সমাজে প্রতিটি মানুষ পরিবার-পরিজন নিয়ে সুখে শান্তিতে নিরাপদে বসবাস করতে চায়।যা নিশ্চিত করার পবিত্র দায়িত্ব কাউকে না কাউকে গ্রহণ করতে হয়। ব্রাহ্মণবাড়িয়া- ৫ নবীনগর নির্বাচনী এলাকার জননন্দিত জননেতা  সংসদ সদস্য  ফয়জুর রহমান বাদলের সুযোগ্য দিক নির্দেশনায় মহান মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনায় উদ্ভাসিত হয়ে তারুণ্যের শক্তিতে বলীয়ান হয়ে সকল অনিয়ম- দুর্নীতি উচ্ছেদ করার এক সংগ্রাম আমি শুরু করতে চাই। সমাজের কতিপয় ব্যক্তি বিশেষের শোষণ, লুটপাট, অন্যায়, অবিচার, মাদক বাণিজ্য, ক্ষমতার অপব্যবহার, সামাজিক অবক্ষয় ইত্যাদি, অপকর্মের বিরুদ্ধে আজ আমি আপনাদের সমর্থন চাই। আমি বিশ্বাস করি সকল শ্রেণী পেশার মানুষের একতার মধ্যে দিয়ে আমরা সবাই নিরাপদ, উন্নত, স্মার্ট নবীনগর উপজেলা গড়তে সফল হবো ইনশাআল্লাহ। সেই সাথে মনে রাখা প্রয়োজন আমরা যদি সৎ ও যোগ্য মানুষের হাতে পবিত্র রাজনৈতিক দায়িত্ব তুলে দিতে পারি তাহলে সমাজের চলমান সংস্কার ও অগ্রগতি তথা জনকল্যাণমূলক কাজ দ্রুত বাস্তবায়ন করা সম্ভব হবে। আমি মোহাম্মদ শাহ আলম আপনাদের পাশে থাকার অঙ্গীকারে বদ্ধপরিকর। নেতা নয়, ভাই- বন্ধু -কর্মী হয়ে আছি আপনাদের পাশে। আর আপনারা সাংবাদিকসহ সাধারণ জনগণ যদি আমার পাশে থাকেন তাহলে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধুর যে স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন, তিনি যে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখছেন, সেটি বাস্তবায়ন করা কিন্তু খুবই সহজ হবে।
মতবিনিময় সভায় নবীনগর উপজেলায় কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন।
Print Friendly, PDF & Email

Related Posts