বিকেএসপিতে সিভিল সার্ভিস ডে উপলক্ষে প্রমীলা ক্রিকেট ও ফুটবল

বিডিমেট্রোনিউজ॥ আজ ইন্টারন্যাশনাল সিভিল সার্ভিস ডে। বাংলাদেশে প্রথমবারের মত জাতিসংঘ স্বীকৃত এ দিবসটি পালন করছে। সরকারি ও বেসরকারি ভাবে বিভিন্ন প্রতিষ্ঠান/সংস্থা দিবসটির তাৎপর্য জনসম্মূখে তুলে ধরতে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।

দেশের সর্বোচ্চ ক্রীড়া প্রতিষ্ঠান বিকেএসপি কর্তৃপক্ষ ও জনপ্রশাসনসহ সমাজের সর্বক্ষেত্রে নারীর অংশগ্রহণকে উৎসাহিত করার লক্ষ্যে বিকেএসপি’র প্রমীলা ক্রিকেট দলের সাথে আমন্ত্রিত প্রমিলা ক্রিকেট একাদশ গাজীপুর শিশু পল্লী প্লাস এবং বিকেএসপি প্রমীলা ফুটবল একাদশের সাথে জাতীয় প্রমীলা অনূর্ধ্ব-১৬ ফুটবল দলের মধ্যকার ২টি প্রতিযোগিতার আয়োজন করেন। 

bksp-2

খেলায় বিকেএসপি প্রমীলা ক্রিকেট একাদশ ১০ উইকেটে আমন্ত্রিত প্রমিলা ক্রিকেট একাদশকে পরাজিত করে। অপরদিকে ফুটবলে বিকেএসপি ও জাতীয় প্রমীলা অনূর্ধ্ব-১৬দলের মধ্যকার খেলাটি গোলশূণ্য শেষ হয় ।

বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান, বিজিবিএম, পিবিজিএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন এবং খেলা শেষে ২টি খেলার খেলোয়াড়দের মাঝে পুরস্কার প্রদান করেন।

প্রতিষ্ঠানের পরিচালক প্রশিক্ষণ ও যুগ্ম সচিব এ.বি.এম রুহুল আজাদ এতে সভাপতিত্ব করেন। এ সময় বিকেএসপি’র উর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারী, শিক্ষক, প্রশিক্ষক, প্রশিক্ষণার্থী এবং বিকেএসপি পাবলিক স্কুলের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকাগণ ছাড়াও প্রফেসর’স মডেল স্কুল ও বকশি আদর্শ পাবলিক স্কুল সহ স্থানীয় বিভিন্ন স্কুল/কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন ।

তথ্যসূত্র: মো. আশরাফুজ্জামান জনসংযোগ কর্মকর্তা

 

Print Friendly, PDF & Email

Related Posts