নবীনগরকে একটি ‘মডেল উপজেলা’ হিসেবে গড়ে তোলার অঙ্গীকার

নবীনগরে মতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ ফারুক আহম্মেদ

জ ই বুলবুল, (নবীনগর)  ব্রাহ্মণবাড়িয়া : শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতির পাদপীঠ খ্যাত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলাকে সারাদেশের মধ্যে একটি ‘মডেল  ও সর্বাধুনিক উপজেলা’ হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করলেন উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতাকারী আনারস প্রতীকের প্রার্থী।
স্থানীয় বিএনপির উপদেষ্টা পদ থেকে সদ্য বহিস্কৃত নেতা ‘আনারস’ প্রতীকের মোঃফারুক আহাম্মেদ  সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে এ কথা বলেন।
আগামী ৫ জুন চতুর্থ ধাপে নবীনগর উপজেলায় অনুষ্ঠেয় উপজেলা নির্বাচনকে সামনে রেখে এই প্রার্থী গতকাল নবীনগরে “মিট দ্যা প্রেস” এ স্থানীয় সাংবাদিকদের সঙ্গে নির্বাচনের সামগ্রিক বিষয় নিয়ে খোলামেলা মতবিনিময় করেন।
মতবিনিময় সভায় স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মোঃ ফারুক  আহম্মেদ দৃঢ়তার সাথে বলেন, ‘আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি বিজয়ী হতে পারলে, নবীনগর উপজেলাকে সারাদেশের মধ্যে একটি ‘মডেল ও অত্যাধুনিক উপজেলা’ হিসেবে গড়ে তুলবেন।’
নির্বাচনটি সুষ্ঠু, নিরপেক্ষ ও অবাধ হবে বলে দৃঢ়ভাবে মত প্রকাশ করেছেন মোঃ ফারুক আহম্মেদ।  এক্ষেত্রে নবীনগরের বর্তমান সাংসদ ফয়জুর রহমান বাদলের ভূয়সী প্রশংসা করে বলেন,’আমি  বিশ্বাস করি, মাননীয় এমপি ফয়জুর রহমান বাদলের আমলে অতীতের মতো এবারও আগামি ৫ জুনের উপজেলা নির্বাচনটিও শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হবে। কারণ, বাদল এমপির সততা, দৃঢ়তা, ন্যায়পরায়ণতা ও গ্রহণযোগ্যতা নিয়ে দলমত নির্বিশেষে গোটা উপজেলায় কারও কোন দ্বিমত কিংবা সন্দেহ আছে বলে আমি মনে করিনা। সুতরাং আগামি ৫ জুন একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে যিনি বিজয়ী হবেন, আমি তাঁকে মেনে নেবো।”
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে  মতবিনিময় সভায় মোঃ ফারুক আহম্মেদ বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে  নির্বাচিত হতে পারলে, নবীনগরের শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ এই উপজেলার সামগ্রিক উন্নয়নে আমরা বর্তমান এমপি বাদল ভাইয়ের সাথে একত্রিত হয়ে কাজ করবো। নবীনগরের সাংবাদিক সমাজকে ‘সাংবাদিকদের নানা সমস্যা সমাধানেও সর্বোচ্চ পদক্ষেপ গ্রহণ করবো।
Print Friendly, PDF & Email

Related Posts