নাম্বার ওয়ান বাবার কৃতী সন্তান সংবর্ধনা- ২০২৪ অনুষ্ঠিত

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর জনপ্রিয় ব্র্যান্ড নাম্বার ওয়ান এর সৌজন্যে ৩ জুন রাজধানীর এক অভিজাত হোটেলে নাম্বার ওয়ান বাবার কৃতী সন্তান সংবর্ধনা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। জমকালো অনুষ্ঠানে সারা বাংলাদেশের যে সকল প্রান্তিক চা দোকানীদের সন্তানেরা মাধ্যমিক পরীক্ষায় কৃতিত্বের স্বাক্ষর রেখেছে তাদের এবং তাদের গর্বিত পরিবারকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে ৫০ জন শিক্ষার্থী এবং তাদের বাবা-মা উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিস এর চিফ একাউন্ট অফিসার মোহাম্মদ রহমতুল্লাহ খন্দকার, গালিব বিন মোহাম্মদ (SBU Head, Dairy), এস.কে বেলাল হোসাইন (জেনারেল ম্যানেজার, একাউন্টস), মো. আক্তারুল আলম শাহ, জেনারেল ম্যানেজার-সেলস এফএমসিজি, মোহাম্মদ আহসানুল্লাহ (সিনিয়র ডিজিএম সেলস, এফএমসিজি), মুহাম্মদ মাহবুবুর রহমান, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, ব্র্যান্ড, এফএমসিজি সহ ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর চিফ একাউন্ট অফিসার মোহাম্মদ রহমতুল্লাহ খন্দকার বলেন, প্রতিটি সন্তানের সফলতার পেছনে রয়েছে বাবা ও মায়ের অনেক ত্যাগ ও সংগ্রাম। আমরা সেই সব বাবা-মায়ের সন্তানদের জন্যে এই সংবর্ধনা আয়োজন করতে পেরে আমরা গর্বিত। নাম্বার ওয়ান ব্র্যান্ড সবসময় তাদের সাথে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

বরিশাল থেকে আগত শিক্ষার্থী প্রিয়া খানের বাবা আসলাম খান বলেন, এই রকম অনুষ্ঠানে আসতে পেরে তিনি খুব গর্বিত। এটি তাঁর সন্তান ও তাঁদের কাছে স্বপ্নের মত মনে হচ্ছে।

অন্যদিকে আরেক শিক্ষার্থী বলেন, তিনি কখনো পড়াশোনা চালিয়ে নিতে পারবেন কিনা ভাবতে পারেননি। কিন্তু আজ তিনি সংবর্ধনা পাচ্ছেন যার সম্পূর্ণই তাঁর বাবার অক্লান্ত পরিশ্রম ও ভালবাসার অর্জন বলে ব্যক্ত  করেন।

নাম্বার ওয়ান বাবার কৃতী সন্তান সংবর্ধনা অনুষ্ঠানটি ছিল একটি অনুপ্রেরণাদায়ক অনুষ্ঠান যা কৃতী শিক্ষার্থীদের তাদের লক্ষ্য অর্জনে উৎসাহিত করবে বলে আশা করা হচ্ছে।

এইচআর/ঢাকা

Print Friendly, PDF & Email

Related Posts