মানিকগঞ্জে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ 

মানিকগঞ্জ প্রতিনিধি: বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতা হত্যার নির্দেশদাতা সাবেক প্রধান মন্ত্রী শেখ হাসিনার ফাঁসির দাবিতে এবং বাংলাদেশের অভ্যন্তরীণ রাজনীতিতে ভারতীয় ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন মানিকগঞ্জ জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। 

বৃহস্পতিবার (২২ আগষ্ট) দুপুরের দিকে শহীদ রফিক সড়কের মানিকগঞ্জ জেলা বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটির নেতাকর্মীরা। এ সময় শহরের শহীদ রফিক সড়ক প্রদক্ষিণ শেষে ভাষা শহীদ রফিক চত্বরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে করে নেতাকর্মীরা।

সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাডভোকেট জিন্নাহ খানের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট রকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাদিম হোসেন টুয়েল, জাকির হোসেন, ফারুক হোসেন সাইদুর, কাজী রুবায়েত রশিদ সাব্বির, রিপন হোসেন, মঈন খান, শরীফ হোসেন, সাদ্দাম হোসেনসহ আরো অনেকে।

এসময় জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাডভোকেট জিন্নাহ খান বলেন, একটি পরাজিত শক্তি ও স্বৈরাচার সরকার শেখ হাসিনার পতন হওয়ার পরও নানা ধরনের ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। তারা ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশকে বিশ্ব দরবারে অস্থিতিশীল করার চেষ্টা করছে।

বাংলাদেশের অভ্যন্তরীণ রাজনীতিতে ভারতীয় হস্তক্ষেপের প্রসঙ্গ টেনে জিন্নাহ বলেন, এদেশে ছাত্র জনতার অভ্যুত্থানের পরেও ভারত যদি শিক্ষা না নিয়ে কোনো রকম ষড়যন্ত্রে লিপ্ত থাকে তাহলে ছাত্রজনতা তাদের উপযুক্ত জবাব দিবে।

জেডএইচসি/মানিকগঞ্জ

Print Friendly, PDF & Email

Related Posts