অমিতাভের জীবনে চার গুরুত্বপূর্ণ নারী

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ জীবনে চলার পথে বিভিন্ন সময় বিভিন্ন নারীর সাহচর্য পেয়েছেন অমিতাভ বচ্চন। মুক্তকণ্ঠে নিজের জীবনে তাঁদের অবদানের কথা স্বীকারও করেছেন তিনি। এ বার তাঁর জীবনের চার গুরুত্বপূর্ণ নারীর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বিগ বি।

ছবিতে রয়েছেন জয়া বচ্চন। অমিতাভ-জয়ার মেয়ে শ্বেতা। নাতনি নভ্যা নভেলি নন্দা। এঁদের সকলেই হয়তো দর্শক চেনেন। কিন্তু এ ছাড়াও রয়েছেন সবচেয়ে বয়ঃজ্যেষ্ঠা এক মহিলা। তিনি হলেন জয়ার মা ইন্দিরা ভাদুড়ি। এই ছবির ক্যাপশনে অমিতাভ লিখেছেন, ‘মা, মেয়ে, পৌত্রী, প্রপৌত্রী…।’

অমিতাভের জীবনে তাঁর মা তেজি বচ্চনের ভূমিকার কথা বারবার প্রকাশ্যে বলেছেন অভিনেতা। এ ছাড়া স্ত্রী, মেয়ে এবং নাতনি— সকলেরই তাঁর জীবনে বিশেষ অবদান রয়েছে। এ ছাড়া শাশুড়ি ইন্দিরা ভাদুড়ির কথাও আলাদা করে উল্লেখ করলেন তিনি।

কাজের জগতেও পর পর কয়েকটি ছবির শুটিং শেষ হয়েছে অমিতাভের। প্রদীপ সরকারের ‘হেলিকপ্টার ইলা’তে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাঁকে। দীর্ঘ ১৭ বছর পর কাজলের সঙ্গে অনস্ক্রিন দেখা যাবে শাহেনশাকে। এর আগে কর্ণ জোহরের ‘কভি খুশি কভি গম’-এ স্ক্রিন শেয়ার করেছিলেন তাঁরা। এ ছাড়াও আমির খানের সঙ্গে ‘ঠগস অব হিন্দুস্তান’, রণবীর কপূর, আলিয়া ভট্টের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমিতাভের অভিনয় দেখার সুযোগ পাবেন দর্শক।

Print Friendly

Related Posts