আমিশার ফটোশ্যুটের ছবি ভাইরাল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ফের বড়পর্দায় ফিরছেন আমিশা প্যাটেল, সম্প্রতি করিয়েছেন ফটোশ্যুট। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সে শ্যুটেরই কিছু ছবি।

আমিশা প্যাটেলের জন্ম ৯ জুন (১৯৭৫)। তিনি মূলত হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেন। অল্প কিছু তেলেগু এবং তামিল চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

আমিশা প্যাটেল ২০০০ সালের হিন্দি চলচ্চিত্র ‘কাহো না পিয়ার হে’ দিয়ে সিনেমা জগতে পরিচিতি লাভ করেছিলেন। চলচ্চিত্রটিতে তার সহ-শিল্পী ছিলেন ঋত্বিক রোশন এবং এটি ভালো ব্যবসাসফল হয়েছিল।

২০০১ সালে সানি দেওলের সঙ্গে ‘গাদারঃ এক প্রেম কথা’ (হিন্দি) চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি ‘ফিল্মফেয়ার স্পেশাল পারফর্ম্যান্স এ্যাওয়ার্ড’ জেতেন। পরের বছর ‘হামরাজ’ চলচ্চিত্রে অভিনয় করে তিনি ‘ফিল্মফেয়ার এ্যাওয়ার্ড’ এ সেরা অভিনেত্রীর নমিনেশন পেয়েছিলেন। ‘হামরাজ’ চলচ্চিত্রটিও ভালো ব্যবসাসফল হয়েছিলো।

তবে রুপালি পর্দায় এখন নিয়মিত নন আমিশা। তবে আবারো বড় পর্দায় ফিরছেন এ অভিনেত্রী। ১৪ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে তার ‘ভাইয়াজি সুপারহিট’ সিনেমাটি।

সিনেমাটি পরিচালনা করেছেন নিরাজ পাঠক। আমিশা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন-সানি দেওল, প্রীতি জিনতা, আরশাদ ওয়ার্সি, শ্রেয়াস তালপাড়ে, মনোজ জোশি। ২০১৪ সালে সিনেমাটির শুটিং শুরু হলেও নানা কারণে তা বন্ধ হয়ে যায়। অবশেষে জটিলতা কাটিয়ে সিনেমাটি মুক্তির তারিখ দিয়েছেন নির্মাতারা।

Print Friendly

Related Posts