গাজীপুরবাসীকে বিজয় উত্সর্গ করলেন জাহাঙ্গীর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মন্ডল নবনির্বাচিত মেয়র মোঃ জাহাঙ্গীর আলমের হাতে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফল তুলে দেওয়ার সময় সাংবাদিকের সামনে প্রতিক্রিয়ায় জাহাঙ্গীর আলম বলেন, এ বিজয় সমগ্র গাজীপুরবাসীর। আমি আমার এ বিজয় নগরবাসীর উদ্দেশে উত্সর্গ করলাম। সাধারণ ভোটাররা আমাকে ভালোবেসে ভোট দিয়ে বিপুলভোটে বিজয়ী করেছেন। এ বিজয়ে আমি গবির্ত, সম্মানিত ও অভিভূত। আমি ভোটারদের ভালোবাসার প্রতিদান দেব। নগরবাসীর সমস্যা চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে সেগুলো সমাধানে আত্মনিয়োগ করব। আমি সকলের সহযোগিতা নিয়ে গাজীপুরকে গ্রিন সিটি, ক্লিন সিটিতে পরিণত করব। এ সময় দলীয় নেতা-কর্মী-সমর্থকরা তাকে মাল্যভূষিত করে। এরপর তিনি নগরীর ছয়দানার বাসভবনে গিয়ে সারাদিন দলীয় নেতা-কর্মী ও শুভার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের বেসরকারি ফলাফল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঘোষণা করা হয়েছে। রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মন্ডল শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে নির্বাচনী কার্যালয়ে ফলাফল ঘোষণা করেন। এতে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম ৪ লাখ ১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসানউদ্দিন সরকার পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট।

মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী অন্য প্রার্থীদের প্রাপ্ত ভোট হচ্ছে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মোঃ নাসির উদ্দিন ২৬ হাজার ৩৮১ ভোট, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রার্থী মোঃ জালাল উদ্দিন ১ হাজার ৮৬০ ভোট, ইসলামী ঐক্যজোট প্রার্থী ফজলুল রহমান ১ হাজার ৬৫৯ ভোট, স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমদ ১ হাজার ৬১৭ ভোট এবং কমিউনিস্ট পার্টির প্রার্থী কাজী মোঃ রুহুল আমিন ৯৭৩ ভোট। নির্বাচনে প্রদত্ত ভোটের সংখ্যা ৬ লাখ ৪৮ হাজার ৭৪৯টি। এর মধ্যে বৈধ ভোটের সংখ্যা ৬ লাখ ৩০ হাজার ১১১টি। বাতিল ভোটের সংখ্যা ১৮ হাজার ৬৩৮। প্রদত্ত ভোটের হার ৫৭ দশমিক ২ শতাংশ। উল্লেখ্য, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটারের সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন।

এ দিকে জাহাঙ্গীর আলম তার নিজের কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রেও বিপুল ভোট পেয়েছেন। এ কেন্দ্রে তার প্রাপ্ত ভোটের সংখ্যা ১ হাজার ৪৭৮। তার প্রতিদ্বন্দ্বী হাসান উদ্দিন সরকার পেয়েছেন ১৭৭ ভোট। এখানে মোট ভোটারের সংখ্যা ২ হাজার ১১৮।

অপরদিকে হাসান উদ্দিন সরকারের নিজের টঙ্গীর বছির উদ্দিন একাডেমি ভোট কেন্দ্রে তিনি পেয়েছেন ৭৫৫ ভোট। আর জাহাঙ্গীর আলম পেয়েছেন ৪৮৯ ভোট। এ কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ২ হাজার ৬৯১।

Print Friendly

Related Posts