জীবনে ভালবাসার জায়গা আর নেই : মনীষা কৈরালা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সঞ্জয় দত্তের বায়োপিক সঞ্জু-র মাধ্যমে আবার বড় পর্দায় দেখা যাবে তাঁকে। তার আগে মনীষা কৈরালা জানালেন, জীবনে আর রোম্যান্টিক প্রেমের প্রয়োজন নেই তাঁর। তিনি বলেছেন, নারী-পুরুষের মধ্যে যে ভালবাসা তা সম্ভবত তাঁর কপালে নেই।

ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াই জিতে ফিরে আসা অভিনেত্রী অবশ্য সে জন্য দুঃখিত নন। তিনি মনে করেন, যা হচ্ছে ভালই হচ্ছে। তাঁর কথায়, ফের কোনও ভুল সম্পর্কে জড়িয়ে পড়ার থেকে বরং এই কঠোর সত্যকে স্বীকার করে নেওয়া ভাল। আর কখনও কোনও পুরুষকে তাঁকে যন্ত্রণা দেওয়ার অধিকার দেবেন না তিনি।

মনীষা বলেছেন, ভগবান তাঁকে বাঁচার দ্বিতীয় সুযোগ দিয়েছেন। ব্যক্তিগত জীবনই হোক বা কেরিয়ার- কোথাও আর তিনি ভুল কিছু করতে চান না। ক্যানসারকে হারিয়ে ফেরার পর আরও সুন্দরী হয়েছেন ১৯৪২: আ লাভ স্টোরি-র নায়িকা। তিনি বলছেন, অসুস্থতার সময় তাঁর জীবন পুরোপুরি বদলে যায়। সেই অভিজ্ঞতা তাঁকে আরও সহনশীল করেছে। যখন প্রাণ বাঁচানো নিয়ে প্রশ্ন ওঠে, তখনই বোঝা যায় জীবনের প্রকৃত মর্ম।

সঞ্জু-তে তিনি করছেন সঞ্জয়ের ক্যানসার পীড়িত মা নার্গিস দত্তের চরিত্র। মনীষা বলেছেন, ক্যানসারের যন্ত্রণা আর কষ্ট আরও একবার ফুটিয়ে তোলা সহজ ছিল না। চরিত্রটি করতে বিরাট আত্মিক শক্তির প্রয়োজন ছিল। এরপর সঞ্জয় দত্তের সঙ্গে প্রস্থানম ছবিতে দেখা যাবে তাঁকে।

Print Friendly

Related Posts