ধামরাই থানার এসআই ঘুষ নেওয়ার অভিযোগে পুলিশ লাইনে ক্লোজ

রাসেল হোসেন, ধামরাই:  বিভিন্ন ব্যক্তির কাছ থেকে ঘুষ বানিজ্য ও হয়রানি করাসহ ভয়ভীতি দেখিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে পুলিশের উধ্বতন কর্মকর্তারা ধামরাই থানার শেখ সজিব নামের এক এসআইকে পুলিশ লাইনে ক্লোজ করেছেন।

বুধবার (১৮-৪-২০১৮) ওই এসআইকে ধামরাই থানা থেকে ষ্ট্যান্ড রিলিজ করে ঢাকার পুলিশ লাইনে ক্লোজ করা হয় বলে থানা সূত্রে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত কয়েকদিন আগে ধামরাই পৌরসভার দক্ষিণপাড়ায় ডিম ব্যবসায়ী জাকির হোসেন ও তার বাবাকে আটক করেন এস আই শেখ সজিব।এরপর তার স্বজনদের কাছে মোটা অঙ্কের ঘুষ দাবি করেন তিনি। না দেয়ায় তার বাবাকে মারপিট করা হয়।নির্যাতনের পর  ৩৭ হাজার টাকা  ঘুষ দিলে জাকির ও তার বাবাকে ছেড়ে দেয় শেখ সজিব।

গত বৃহস্পতিবার লাকুড়িয়াপাড়ার রাকিব নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করে একটি সিএনজি ফিলিং স্টেশনে নিয়ে গভীর রাত পর্যন্ত গাড়ীতে বসিয়ে রাখে। এরপর তার স্বজনদের কাছে টাকা দাবি করে। পরে রাকিবের বোন ৭০ হাজার টাকা দিলে রাকিবকে ছেড়ে দেয় এস আই সজীব। এছাড়া ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসায়ীদের আটক করার পর তাদের স্বজনদের কাছ থেকে মোটা অঙ্কের ঘুষ নিয়ে ৩৪ ধারায় আটক দেখিয়ে আদালতে প্রেরণ করার বিস্তর অভিযোগ রয়েছে সজিবের বিরুদ্ধে।

পুলিশ সুপার (ট্রাফিক) অতিরিক্ত  শরিফুল ইসলাম বুধবার বিভিন্ন ঘটনার তদন্তে আসেন । পরে এসআই শেখ সজিবকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়। ওইদিনই থানা থেকে সিসি নিয়ে যান শেখ সজিব।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রিজাউল হক জানান, বদলী হওয়া বা করা এটা চাকরির নিয়মিত অংশ। এরই ধারাবাহিকতায় এসআই শেখ সজিবকে পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

Print Friendly

Related Posts