নেট দুনিয়ার হটকেক অভিষেক বচ্চন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ টারবান ক্ল্যাড অভিষেক বচ্চনের কঠোর দৃষ্টি সারা ফেলে দিয়েছে সাইবার দুনিয়ায়৷ না, কোন ফটোশ্যুট তিনি করেননি৷ তাহলে! কিছুই নয়, ছবিটি তাঁর আপকামিং সিনেমার৷ দীর্ঘ দু’বছর পর পরিচালক অনুরাগ কাশ্যপের হাত ধরে সিলভার স্ক্রিনে ফিরছেন ছোটা বচ্চন। সৌজন্যে ‘মনমার্জিয়া’। সদ্য সামনে এসেছে তারই ফার্স্ট লুক। যা নজর কাড়ে দর্শকদের।

আজ ‘মানমার্জিয়া’ দুটি লুক রিলিজ পেয়েছে৷ একটিতে মাথায় পাগরি, এক মুখ দাঁড়ি, চোখ-মুখে কঠোরতার ছাপ নিয়ে দাঁড়িয়ে অভিষেক বচ্চন। অন্যটিতে প্রাণচ্ছ্বল তাপসি পান্নু-ভিকি কৌশল। তবে এই দু’য়ের মধ্যে অভিষেকের লুকটি বেশি পছন্দ হয়েছে সিনেপ্রেমীদের।

নায়কের ট্যুইটার কমেন্ট বক্স ভরছে প্রশংসায়। এদিকে ছেলের কামব্যাক নিয়ে বেশ উৎসাহিত বাবা অমিতাভও। নিজের ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন ‘মানমার্জিয়া’র ফাস্ট লুক। সঙ্গে রয়েছে গোলক ধাঁ ধাঁ ক্যাপশন। যার মানে বুঝতে আপনাকে অপেক্ষা করতে হবে ছবি মুক্তির জন্য।

তবে অভিষেকের ‘অ্যাংরি ইয়াং ম্যান’ লুকের সঙ্গে তাপসি ও ভিকির রোমিন্টিক-কিউট কেমিস্ট্রির মিশেল মনে ধরেছে দর্শকদের। সঙ্গে ট্যুইস্ট দিয়েছেন ভিকি কৌশল। নেপথ্যে ট্যুইটার ক্যাপশন। “এভরিথিং ইজ ফেয়ার ওয়েন লাভ ইজ ওয়ার৷”। যেখানে ত্রিকোণ প্রেমে হাওয়া দিয়েছেন নায়ক।

তাছাড়া ‘মানমর্জিয়া’র ফার্স্ট দু’ই লুকেত এমন একটা পেপি টাচ আছে, যা অনুরাগ কাশ্যপের সিনেমায় সচরাচর পাওয়া যায় না৷ তাই ভাবা যেতেই পারে যে ছবিটি হাটকে হতে পারে৷

Print Friendly

Related Posts