মাগুরায় গোলাগুলি, নিহত ২

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ মাগুরায় সন্দেহভাজন দুই দল ডাকাতের গোলাগুলিতে দুজন নিহত হয়েছেন। তাঁরা হলেন সিবাদুল ইসলাম সিবা (৪৩) ও কামাল মোল্লা (৩২)।

পুলিশ জানায়, মাগুরা সদর উপজেলার রাউতাড়া ইটভাটা এলাকা থেকে গতকাল শুক্রবার দিবাগত রাত ২টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় দুই ব্যক্তিকে উদ্ধার করা হয়। পরে তাঁদের মাগুরা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান,  রাতে রাউতাড়া ইটভাটা এলাকায় দুই দল ডাকাতের মধ্যে টাকা ভাগাভাগি নিয়ে গোলাগুলির খবর পেয়ে সদর থানার টহল পুলিশ ঘটনাস্থলে যায়। পরে সেখান থেকে পুলিশ  দুই ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তাঁরা মারা যান। ঘটনাস্থল থেকে পুলিশ সাতটি গুলি উদ্ধার করেছে।

পুলিশ জানায়,  নিহত সিবাদুল ইসলাম সিবা মাগুরা সদর উপজেলার ভাবনহাটি গ্রামের বাসিন্দা। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায়  আটটি ডাকাতির মামলা রয়েছে। নিহত কামাল মোল্লা যশোর বাঘারপাড়া উপজেলার নরসিংহাটি গ্রামের বাসিন্দা। তাঁর বিরুদ্ধেও বিভিন্ন থানায় পাঁচটি ডাকাতি মামলা রয়েছে। নিহতরা আন্তজেলা ডাকাতদলের সদস্য হিসেবে পরিচিত। ময়নাতদন্তের জন্য লাশ দুটি মাগুরা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Print Friendly

Related Posts